বাণিজ্য মেলায় তিন প্রতিষ্ঠানে ২১৫ পদে নিয়োগ

প্রতিবছর বাণিজ্য মেলায় কয়েক শতাধিক প্রতিষ্ঠান অংশ নেয়, যেখানে খণ্ডকালীন ও চুক্তিভিত্তিক কর্মী হিসেবে কাজের সুযোগ পান কয়েক হাজার শিক্ষার্থী। বাণিজ্য মেলায় যাঁরা খণ্ডকালীন ভিত্তিতে কাজ করতে চান, তাঁদের জন্য চাকরিবাকরির এবারের সংখ্যায় তিনটি প্রতিষ্ঠানে ২১৫টি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। নিজের পছন্দমতো পদ ও প্রতিষ্ঠানে যোগাযোগ করে যোগ দিতে পারেন আপনিও।

আরএফএল গ্রুপ

বাণিজ্য মেলা উপলক্ষে আরএফএল গ্রুপ ‘ব্র্যান্ড প্রোমোটর’ হিসেবে খণ্ডকালীন ভিত্তিতে ১৫০ জনকে নিয়োগ দেবে। ব্র্যান্ড প্রোমোটর হিসেবে আবেদনের জন্য আবেদনকারীকে কমপক্ষে স্নাতকপড়ুয়া হতে হবে। এ ছাড়া আবেদন করতে পারবেন স্নাতক বা মাস্টার্স সম্পন্নকারী প্রার্থীরাও। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি ব্র্যান্ড প্রোমোটর হিসেবে আবেদনের জন্য আবেদনকারীকে পণ্য উপস্থাপন ও বিক্রয়ে পারদর্শী, ক্রেতার সঙ্গে দর-কষাকষিতে দক্ষ, পণ্য সম্পর্কে ক্রেতাকে প্রয়োজনীয় তথ্য প্রদান করার ক্ষমতা, সুন্দর উচ্চারণ এবং আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী হতে হবে।

আরএফএল গ্রুপে ‘ব্র্যান্ড প্রোমোটর’ হিসেবে আবেদনের জন্য আবেদনকারীকে অনলাইনে বিডিজবস.কম-এর ওয়েবসাইটে গিয়ে অথবা http://bit.ly/2ggsmCN এই ঠিকানায় গিয়ে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ৩০ নভেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ

বাণিজ্য মেলা উপলক্ষে বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ ‘সেলস প্রোমোটর’ হিসেবে চুক্তিভিত্তিক ৫০ জন কর্মী নিয়োগ দেবে। সেলস প্রোমোটর হিসেবে আবেদনের জন্য আবেদনকারীকে কমপক্ষে স্নাতক হতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি পদটিতে আবেদনের জন্য আবেদনকারীকে স্মার্ট, উদ্যমী, যোগাযোগে দক্ষ এবং অতিরিক্ত সময়ে কাজের মানসিকতা থাকতে হবে।

বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজে ‘সেলস প্রোমোটর’ হিসেবে আবেদনের জন্য আবেদনকারীকে অনলাইনে বিডিজবস.কম-এর ওয়েবসাইটে গিয়ে অথবা এই ঠিকানায় গিয়ে ছবিসহ পূর্ণ জীবনবৃত্তান্ত জমা দিয়ে আবেদন করতে হবে। আবেদন করা যাবে আগামী ৯ ডিসেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

লাভা ইন্টারন্যাশনাল (এইচ.কে) লিমিটেড

বাণিজ্য মেলায় ‘ট্রেড ফেয়ার ভলান্টিয়ার’ হিসেবে খণ্ডকালীন ভিত্তিতে ১৫ জন কর্মী নিয়োগ দেবে লাভা ইন্টারন্যাশনাল (এইচ.কে) লিমিটেড। ট্রেড ফেয়ার ভলান্টিয়ার হিসেবে আবেদনের জন্য আবেদনকারীকে কমপক্ষে এইচএসসি পাস হতে হবে, সেই সঙ্গে বিক্রয়, মার্কেটিং, পাবলিক রিলেশন, টেলি মার্কেটিংসহ সংশ্লিষ্ট খাতে থাকতে কমপক্ষে এক বছরের কাজের অভিজ্ঞতাও।

ট্রেড ফেয়ার ভলান্টিয়ার হিসেবে আবেদনের জন্য আবেদনকারীকে অনলাইনে applytolava@gmail.com এই ঠিকানায় ছবিসহ পূর্ণ জীবনবৃত্তান্ত জমা দিতে হবে। এ ছাড়া লাভা ইন্টারন্যাশনাল (এইচ.কে) লিমিটেড, সেন্ট্রাল প্লাজা, ২৩১ বেগম রোকেয়া সরণি, মিরপুর, ঢাকা এই ঠিকানায় গিয়েও সরাসরি আবেদনপত্র জমা দেওয়া যাবে। আবেদন করা যাবে ৩০ নভেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

বেতন-ভাতা ও অন্যান্য সুবিধাদি

প্রতিটি পদে চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্তদের সঙ্গে আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারণ করা হবে। বেতনের পাশাপাশি নিয়োগপ্রাপ্ত প্রার্থীরা কোম্পানির পলিসি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্ত হবেন।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top