মিস্টার পারফেক্ট’কে খুঁজতে ৮০ জন পাত্রকে প্রত্যাখ্যান ৩০ ছোঁয়া যুবতীর!

“আমি জানি আমি কী খুঁজছি। আমি জানি আমি যা খুঁজে চলেছি অবিরাম, তা এখনও আমার কাছে অধরা। তবে আমি নিশ্চিত, একদিন আমি নিশ্চয়ই মিস্টার রাইটকে খুঁজে পাবো”, স্রেফ এই বিশ্বাসেই জীবনের ৭৭তম ডেটিং সেরে ৭৮তম ডেটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছেন বছর ২৯-এর আন্না হিটন। আগামী বছরেই ৩০-এ পা দেবেন আন্না। তাঁর আশা ১০০ তম ডেটিংয়ের আগেই তিনি পেয়ে যাবেন তাঁর ‘স্বপ্নের পুরুষকে’। বিগত ২ বছরে ৭৭জন পুরুষকে প্রত্যাখান করেছেন আন্না। তবে তিনি একেবারেই ক্লান্ত নন। যতদিন না মিস্টার রাইটকে খুঁজে পাচ্ছেন, তাঁর এই ডেটিং পর্ব তিনি চালিয়ে যাবেন বলেই জানিয়েছেন  মিরর’কে।

আক্ষেপের সুরে আন্না বলছেন, “আমার সকল বন্ধুরাই এখন বিবাহিত বা তাঁদের বয়ফ্রেন্ড আছে। আমিই একমাত্র সিঙ্গল।” কেন কোনও সম্পর্কে নেই আন্না হিটন? উত্তরে ২৯ বছর বয়সী এই যুবতী জানাচ্ছেন, “অনেক মানুষের মধ্যেই নিজের চাহিদার মিল পেয়েছি, কিন্তু তাঁদের মধ্যে কোনও স্পার্ক আমি দেখিনি। তাই তাঁদের কারোর সঙ্গেই আর এগোতে পারিনি, বলা ভাল এগোতে চাইওনি। ভুল মানুষের সঙ্গে জীবন কাটানোর থেকে আমি বাকি জীবন একাই কাটিয়ে দেওয়াকে শ্রেয় মনে করি।”

আন্নার জীবনের ‘মিস্টার পারফেক্ট’-এর ক্রাইটেরিয়া গুলি কী? জেনে নিন-

প্রথমত, তাঁকে অবশ্যই হতে হবে লম্বা, সুদর্শন এবং রাগবি খেলোয়াড়।
দ্বিতীয়, ফ্যাশনেও পাত্রকে হতে হবে চোখা।
তৃতীয়, পাত্রের মধ্যে হিউমার বিষয়টি অবশ্যই থাকতে হবে।

ইংল্যান্ডের গণমাধ্যমগুলি ইতিমধ্যেই আন্নার এই জীবনচরিতকে প্রতিবেদন আকারে সম্প্রচার করেছে। ইউরোপের অনেক খবরের কাগজেও কভার স্টোরিতে স্থান পেয়েছেন আন্না। সেই সূত্র ধরেই খবরের উপাদান হয়ে উঠেছেন আন্না হিটন।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top