বরিশাল বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি ফুল গ্রহণ করেননি

ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ের নব‌নিযুক্ত ভি‌সি ড মো ছা‌দেকুল আ‌রে‌ফিন (আ‌রে‌ফিন মা‌তিন) নতুন কর্মস্থ‌লে ‌যোগদান ক‌রে‌ছেন। ত‌বে তি‌নি কা‌রো কাছ থে‌কে ফুল গ্রহন ক‌রেন নি। ভা‌লো কাজ কর‌লে বিদায়ের দিন কেউ ফুল দি‌লে তা গ্রহন কর‌বেন বলে জানিয়েছেন তি‌নি।

আজ বুধবার বিকাল সা‌ড়ে ৪টায় তি‌নি আনুষ্ঠা‌নিকভা‌বে কর্মস্থ‌লে যোগদান ক‌রেন। এসময় বিশ্ব‌বিদ্যাল‌য়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা এবং গণমাধ্যমকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

এই বিশ্ব‌বিদ্যাল‌য়ের শিক্ষা ও গ‌বেষনা কার্যক্রম বেগবান করা, বিশ্ব‌বিদ্যালয়‌কে আন্তর্জা‌তিক পর্যা‌য়ে প‌রি‌চিত করার চেষ্টা করাই হ‌বে মূল কাজ ব‌লে জানান তি‌নি। খুব শিঘ্রই এই বিশ্ব‌বিদ্যাল‌য়ের ভ‌র্তি পরীক্ষার তা‌রিখ নির্ধারন করা হ‌বে, পাশাপা‌শি সেশনজট নিরস‌নে কাজ করা কথাও ব্যাক্ত ক‌রেন।

যোগদান অনুষ্ঠা‌নে কোনো ফুলের আ‌য়োজন না থাকায় সাংবা‌দিক‌দের প্র‌শ্নের জবা‌বে ভি‌সি ব‌লেন চার বছর ভা‌লো কাজ ক‌রে বিশ্ব‌বিদ্যাল‌য় ও ব‌রিশালবাসী তার কা‌জে খু‌শি হ‌লে বিদা‌য়ের সময় কেউ ফুল দি‌তে চাইলে তখন গ্রহন কর‌বেন তি‌নি।

গত ২৭ মে ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ের সা‌বেক ভি‌সি প্র‌ফেসর ড এসএম ইমামুল হক মেয়াদ শেষ হয়। এরপর প্রায় ৬ মাস পর নতুন ভি‌সি‌কে নি‌য়োগ করা হয়।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top