কবরীর ছেলে করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে

দেশবরেণ্য অভিনেত্রী ও মুক্তিযোদ্ধা কবরীর মৃত্যুর একদিন পরেই করোনার উপসর্গ দেখা দিয়েছে প্রয়াত এ অভিনেত্রীর ছেলে শাকের চিশতীর।

গেল ১৭ এপ্রিল মধ্যরাতে করোনা আক্রান্ত হয়ে পরপারে পাড়ি জমিয়েছেন বাংলা সিনেমার মিষ্টি মেয়ে খ্যাত অভিনেত্রী সারাহ বেগম কবরী। তাঁর মৃত্যুর একদিন পর থেকেই করোনার উপসর্গ দেখা দিয়েছে ছেলে শাকের চিশতীর। কবরী করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় এবং শেষ বিদায় পর্যন্ত মায়ের সাথেই ছিলেন শাকের চিশতী।

গণমাধ্যমকে শাকের চিশতী জানান, রবিবার (১৮ এপ্রিল) থেকে তার জ্বর এসেছে। খাবারের স্বাদ-গন্ধও পাচ্ছেন না তিনি। অক্সিজেন স্যাচুরেশন কমে গিয়েছে। এজন্য তিনি চিকিৎসকের শরণাপন্ন হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

শাকের চিশতী বলেন, ‘ফুসফুসের সিটিস্ক্যান করানো হয়েছে। এখনো রিপোর্ট হাতে পাইনি। করোনার টেস্টও করানো হবে। জ্বর, স্বাদ-গন্ধ না পাওয়ার না পাশাপাশি অক্সিজেন স্যাচুরেশন ৯৫–এর নিচে নেমে যাওয়ায় ঘাবড়ে যাই। তাই দ্রুত পারিবারিক চিকিৎসকের সঙ্গে কথা বলে হাসপাতালে ভর্তি হয়ে যাই।’

গত ৫ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন কবরী। তার পাঁচ ছেলের মধ্যে বড় তিন ছেলে দেশের বাইরে এবং ছোট ছেলে অটিজমের সমস্যায় রয়েছেন। তাই শুরু থেকেই মায়ের যাবতীয় দেখাশোনার দায়িত্ব ছিলেন শাকের চিশতী।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top