শাকিব-অপুর নামে অসামাজিক কার্যকলাপ বন্ধে উদ্যোগ

ভক্ত যেমন ভালো হয়, তেমনি মন্দও হয়। ঢালিউডের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের ভক্তের কোনো অভাব নেই।কিন্তু মাঝে মধ্যেই এই জুটি পড়েন মন্দ ভক্তদের খপ্পরে।আর সেই খপ্পরটা যদি হয়ে থাকে অনলাইনে তাহলে তো কোনো কথায় নেই।

অনলাইনে শাকিব খান ও অপু বিশ্বাসের নামে ফেসবুক পেইজের অভাব নেই। এর মধ্যে হাতে গোনা দুয়েকটি পেইজের খবর রাখেন শাকিব খান ও অপু বিশ্বাস। বাকি পেইজগুলো কে বা কারা চালায় তা তারা কেউ জানেন না। ফলে যে যার মতো করে পেইজে নানা ধরনের অসামাজিক ছবি ভিডিও আপলোড করা থেকে শুরু করে সবকিছুই করে।
শুধু তাই নয়, শাকিব খানের এই ভক্তরা শাকিব অপুর নাম ভাঙিয়ে টাকা পয়সাও লুটে নেয়। আর এসবের বিরুদ্ধেই সোচ্চার হয়েছেন শাকিব খান ও অপু বিশ্বাসের খুব কাছের ভক্তরা।

শাকিব-অপু’র ভেরিফায়েড ফেসবুক পেইজের অ্যাডমিনরা সকল প্রকার অপপ্রচার বন্ধের লক্ষ্যে উদ্যোগ নিয়েছেন।আর তাদের পক্ষ থেকে অ্যাডমিন কবির হোসেন সাদ্দাম শাকিব-অপুর ঐ সব ভক্তদের উদ্দেশ্য করে একটি স্ট্যাটাসও দিয়েছেন।

সাদ্দাম বলেন, ‘শাকিব খান এবং অপু বিশ্বাস এর নামে পেজ খোলে অসামাজিক কার্যকলাপ, মানুষের সাথে চিটিং করতে গেলেই শাস্তি হিসেবে সেই পেজটি গায়েব হয়ে যাবে এবং আকর্ষণীয় পুরস্কার হিসেবে তার আইডি আজীবনের জন্য ডিজেবল হয়ে যাবে।’
মূলত সফটওয়ারের মাধ্যমে অনলাইনে শাকিব খান ও অপু বিশ্বাসের নামে অপপ্রচার বন্ধ করা হবে বলে জানা গেছে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top