বাংলার ফ্যাশনের নিজস্ব ঘরানায় ‘বেঙ্গল ফ্যাশন উইক’

বাংলার মসলিনের ‘নয়নসুখ’-এ শুরু হল বেঙ্গল ফ্যাশন উইক। ভারতের অন্যান্য স্থানের সঙ্গে পাল্লা দিয়ে বাংলার ফ্যাশনের মুখ জ্বলজ্বলে হয়ে উঠল র‍্যাম্পের আলোয়। তিনদিনের ফ্যাশন শোয়ের উদ্বোধন হল অগ্নিমিত্রা পালের কালেকশনে। আর তার মসলিনি ফ্যাশনে রানওয়েতে হাটলেন অভিনেত্রী পায়েল সরকার ও গায়িকা লগ্নজিতা চক্রবর্তী।

‘বেঙ্গল ফ্যাশন উইক’ পা দিল দ্বিতীয় বছরে। প্রথমদিনই ঝলমলে হয়ে উঠল বাংলার ফ্যাশনের নিজস্ব ঘরানা। বাংলার মসলিনের ঐতিহ্যকে আধুনিকতার মঞ্চে আবার প্রতিষ্ঠিত করে দিলেন ডিজাইনার অগ্নিমিত্রা পাল৷ তার কালেকশনের নাম ‘নয়নসুখ’৷

মূলত পুজাকে মাথায় রেখেই তার এই মসলিনি ডিজাইন। নামের সঙ্গে সাদৃশ্য রেখেই তার কালেকশনও হয়ে উঠল সেরা আকর্ষণ। সাদা মসলিনে থ্রেডের কাজে তার পোশাক ঝলকে উঠেছে রানওয়ে। শো স্টপার ছিলেন পায়েল সরকার, সেইসঙ্গে গানে র‍্যাম্পের আকর্ষণ বাড়িয়ে দিলেন লগ্নজিতা। সুরের সঙ্গে ফ্যাশনেও বসন্ত বয়ে আনলেন তিনি।

প্রথমদিনে ছিল আরও এক প্রখ্যাত ডিজাইনার শর্বরী দত্তের কালেকশনের বাহার। ওয়েডিং কালেকশন ও ফিউশনে তার কালেকশনও জ্যােতি বাড়িয়ে দিল বেঙ্গল ফ্যাশনের। এই পর্বে শো স্টপারের চমক দিলেন অরিজিৎ দত্ত। এদিন পাওয়া গেল মনোভিরাজ খোসলার কালেকশনও। র‍্যাম্পে তার পোশাকের চমকে মাতিয়ে দিলেন অভিনেত্রী সোনালি সেহগাল।

প্রথমদিনের অনুষ্ঠানই জানিয়ে দিল এই পুজা হয়ে উঠতে চলেছে কতটা ফ্যাশনেবল।

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top