ক্যাটরিনার বাড়ি ছাড়লেন রণবীর

বেশ কয়েক বছর ধরেই প্রেম করছিলেন রণবীর কাপুর (৩৩) ও ক্যাটরিনা কাইফ (৩২)। গত এক বছর ধরে দুজনেই থাকছিলেন একই ছাদের তলায়! ‘তামাশা’ ছবির পর এই যুগলের সম্পর্ক ঠিক নেই বলে জানা যায়। কিন্তু বছর শেষে ক্যাট-রণবীরের ইবিজায় ঘনিষ্ঠ মুহূর্ত কাটানো বা শশী কাপুরের বড়দিনের লাঞ্চে একসঙ্গে যাওয়া অনেকটাই থামিয়ে দিয়েছিল সেই গুঞ্জন।
ক্যাটরিনার বাড়ি ছাড়লেন রণবীর

অন্তরঙ্গ মুহূর্তে ক্যাট ও রণবীর- সংগৃহীত
তবে শুক্রবার সব জল্পনার অবসান ঘটিয়ে এই দুই প্রেমিক যুগল জানিয়ে দিলেন, তাদের সম্পর্ক শেষ; আলাদা থাকতে শুরু করলেন তারা!
সূত্রের খবর, সম্প্রতি ব্যাগ গুছিয়ে ক্যাটরিনার কার্টার রোডের ফ্ল্যাট ছেড়ে হিল রোডের উইলসন অ্যাপার্টমেন্টে চলে এসেছেন রণবীর। শোনা যাচ্ছে, সেই বাড়িতে নাকি কয়েক দিনের মধ্যেই চলে আসবেন ঋষি কাপুর ও নীতু কাপুরও। প্রেমিকাকে ছেড়ে এবার মা-বাবার সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন রণবীর। আর তাতেই ধারণা তৈরি হয়েছে, যে তাদের বিচ্ছেদটা পাকা!
এদিকে, ক্যাটও চলে গেছেন দিল্লিতে। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় এই জুটির বিচ্ছেদের খবর যখন ভাইরাল হয়েছে, তখন দিল্লিতে ‘ফিতুর’-এর প্রচারণায় ব্যস্ত ছিলেন ক্যাট।ক্যাটরিনার বাড়ি ছাড়লেন রণবীর

বলিউড অন্দর সূত্রের খবর, দুজনের মধ্যে দুরত্ব এতটাই বেড়ে গেছে যে সম্প্রতি একসঙ্গে ‘জগ্গা জাসুস’ ছবির শুটিং করতেই রাজি হচ্ছেন না তারা। সেইজন্য পুরো এক সপ্তাহের জন্য ছবিটির শুটিং বন্ধ রাখা হয়।
ক্যাটরিনার বাড়ি ছাড়লেন রণবীর

অবশ্য রণবীর-ক্যাট জুটির সম্পর্ক নিয়ে জল্পনা চলছে অনেকদিন ধরেই। যদিও রণবীরের বাড়ির ক্রিসমাস পার্টিতে হাজির ছিলেন ক্যাটরিনা। কিন্তু কয়েক দিন আগেই ঋষি কাপুর বলেছেন, ক্যাটরিনা কোনওদিন তাকে ‘বাবা’ সম্বোধন করার দুঃসাহস দেখাবেন না!

তবুও ক্যাটের সিলভার স্ট্যান্ড অ্যাপার্টমেন্টের বারান্দায় দুজনকে চুমু খেতেও দেখা গেছে! তারপরই রণবীরের এই বাড়ি-বদলে স্বভাবতই চমকে উঠেছেন ভক্তরা।
দিল্লিতে মণীশ মালহোত্রার একটি ফ্যাশন শোয়ে এ বিষয়ে জানতে চাইলেও কোন মন্তব্য করতে রাজি হননি ক্যাট। তাহলে কী এ অভিনেত্রী খুব শিগগিরই তার ভক্তদের কিছু জানাতে চলেছেন? সূত্র: দ্য হিন্দুস্তান টাইমস
কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top