স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তিন্নির

স্বামী আদনান হুদা সাদ-এর বিরূদ্ধে শারিরীক নির্যাতনের অভিযোগ এনেছেন মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। ফেইসবুকে নিজের অ্যাকাউন্ট থেকে দেওয়া একটি স্ট্যাটাসের মাধ্যমে ঘটনাটি সবাইকে জানান তিনি।

স্বামীর সঙ্গে নাকি তিন্নির বনিবনা হচ্ছে না- এমন গুঞ্জন অনেক আগেই রটেছে গণমাধ্যমে। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এটেঁছিলেন তিন্নি। কিন্তু এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই খোলাসা করলেন ব্যাপারটা।

ফেইসবুকে দেয়া সেই স্ট্যাটাসে তিন্নি বলেন, “আমার সাথে যা হয়েছে তা খুবই অন্যায়। সাদ একটা অসুস্থ প্রতারক ও প্রকাশ্য ভণ্ড। আমাকে বোকা বানিয়েছে সে।”
tinny-status

স্ট্যাটাসে তিন্নি আরো দাবি করেন, তাকে ‘অবরুদ্ধ’ করে নির্যাতন চালানো হয়েছে তার উপর। এ জন্য তিনি স্বামীর বাড়ি ছেড়ে মায়ের কাছে ইস্কাটনের বাসায় এসে উঠেছেন।

গ্লিটজ-এর তরফ থেকে তিন্নির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমি এ মুহুর্তে মানসিকভাবে খুবই বিপর্যস্ত। এ বিষয়ে আমি এখন মিডিয়ার সাথে কথা বলতে চাইছি না। আমি সবকিছু পরে খোলাখুলিভাবে জানাবো গণমাধ্যমকে।”

একটি মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মধ্যেমে আলোচনায় আসা তিন্নির এটি দ্বিতীয় বিয়ে। ২০১৪ সালে বিয়ের পিড়িতে বসা এই সংসারে আরিশা নামে একটি কণ্যাসন্তান আছে তার।

এর আগে মডেল ও অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেছিলেন তিনি। ২০১২ সালের শুরুতে বিয়ে বিচ্ছেদ হয় তাদের। হিল্লোল এর সঙ্গে ওয়ারিশা নামে একটি কণ্যাসন্তান রয়েছে তিন্নির।

প্রথম সন্তানের জন্ম ও বিচ্ছেদের পর গণমাধ্যমে কাজ করা কমিয়ে দেন তিন্নি। তবে ২০১৫ সালে নিজের মা কস্তুরী দত্তের টিভি নাটক ‘একই বৃন্তে’-এ অভিনয় করতে দেখা গেছে তাকে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top