ব্রেন ক্যানসারে ভুগছেন ইরফান খান !!!!

নিজেই জানিয়েছিলেন খবরটা। জানিয়েছিলেন বিরল রোগে আক্রান্ত তিনি। নিশ্চিত হয়েই রোগের নামটি জানাবেন। ভুল খবর না ছড়িয়ে তাঁর জন্য প্রার্থনা করতে বলেছিলেন ইরফান খান। প্রার্থনা সত্যিই করতে হবে এই অসামান্য অভিনেতার জন্য। কারণ জানা গিয়েছে মারণ রোগের নাম। শোনা যাচ্ছে, ব্রেন ক্যানসারে আক্রান্ত অভিনেতা।

অভিনেতার অসুস্থতা নিয়ে এই মুহূর্তে বাড়ছে ধোঁয়াশা। কেউ কেউ বলছেন, ব্রেন ক্যানসারে আক্রান্ত তিনি। কোকিলাবেন হাসপাতালে তিনি ভর্তি। চিকিসকরা অপারেশনের নির্দেশ দিয়েছেন। যদিও ইরফানের মত, কেমোথেরাপির মাধ্যমেই তাঁর চিকিৎসা হোক। অন্যদিকে কারও কারও দাবি, অসুস্থতা নিয়ে ভুয়ো খবর ছড়াচ্ছে। কোমল নাহাতা টুইট করে জানিয়েছেন, অভিনেতা দিল্লিতেই আছেন। হাসপাতালে ভরতি হওয়ার খবর ভুয়ো। ফলে ধোঁয়াশা আরও বেড়েছে। তবে ইরফান যে বিরল রোগে অসুস্থ তা নিয়ে কোনও দ্বিমত নেই।

‘করিব করিব সিঙ্গল’ ও ‘হিন্দি মিডিয়াম’-এর সৌজন্যে গত বছরটা বেশ ভালই গিয়েছে ইরফানের। এবছর ফের জুটি বাঁধার কথা ছিল ‘পিকু’ দীপিকা পাড়ুকোনের সঙ্গে। মুম্বইয়ের অন্ধকার জগতের কাহিনি ফুটিয়ে তুলতে চলেছিলেন পরিচালক বিশাল ভরদ্বাজ। যাতে স্বপ্না দিদির চরিত্রে থাকার কথা ছিল দীপিকার। আর তাঁর সঙ্গীর চরিত্রে ছিলেন ইরফান। কিন্তু কিছুদিন আগেই জানা যায় ইরফানের জন্ডিস হয়েছে এবং দীপিকা পিঠের ব্যথায় কাহিল। ফলে শুট পিছিয়ে দিতে হয় পরিচালককে

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top