তৈমুরের নাম নিয়ে মতবিরোধ সাইফ-কারিনার

সাইফ আলি খান ও কারিনা কাপুর বলিউডের অন্যতম তারকা জুটি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তাদের তারকা খ্যাতিকে পেছনে ফিলেছেন তাদেরই সন্তান তৈমুর।

তৈমুরের গুবলু গাবলু ছবি নিয়ে মাতোয়ারা ইনস্টাগ্রাম থেকে টুইটার পর্যন্ত। এবার সেই তৈমুরের নাম নির্বাচন প্রসঙ্গে স্বয়ং মুখ খুলেন কারিনা। স্বামী সাইফ আলি খান সম্পর্কেও নতুন তথ্য জানিয়েছেন।

তৈমুরে জন্মের সময়েই তার নাম নির্বাচন নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু বিতর্কিত পোস্ট আসে। অত্যাচারী শাসকের নামে, তারকা পুত্রের নাম রাখা নিয়ে বেশ সরগরম হয় পরে সোশ্যাল মিডিয়া। করিনা জানাচ্ছেন একটা সময়ে, ছেলের নাম পাল্টে ফয়েজ রাখতে চেয়েছিলেন সইফ আলি খান। তবে সেখানে বাধ সাধেন কারিনা।

এরপরে ছেলের নাম তৈমুর হিসাবেই নির্ধারণ করেন তিনি। কারিনা জানান, ছেলে তৈমুরকে লৌহপুরুষ হিসেবে দেখতে চান তিনি। আর সেজন্যই এই নাম দেওয়া। যে নামের অর্থ, একদিন যে ব্যক্তি লৌহপুরুষ হবে। তৈমুরকে নিয়ে প্রতিদিন মিডিয়ার উচ্ছাস পছন্দ করছেন না কারিনা।

কারিনা জানিয়েছেন, যেভাবে তৈমুরের প্রতিটি পদক্ষেপ মিডিয়ার লেন্সে আসছে তা কীভাবে আটকাবেন তিনি ভেবে পাচ্ছেন না। তবে, ১৪ মাসের তৈমুর যে বারবার ক্যামেরার মুখোমুখি হয়ে বেশ স্বচ্ছন্দ্যবোধ করছে এখন,তা বলাই যায়।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top