গাজীপুরে আগুনে পুড়লো ৩১ঘর ও ৭ দোকান

শামসুল হক ভুঁইয়া, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে পৃথক অগ্নিকান্ডে ২টি বসতবাড়ির ৩১টি ঘর ও একটি মার্কেটের ৭টি দোকান ও মালামাল পুড়ে গেছে। রোববার রাতে গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর ও শ্রীপুরের শিশিরচালা এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

এতে ৭টি দোকান ও ৩১টি বসতঘর পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি। জয়দেবপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা জাকির হোসেন জানান,গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর এলাকায় রাত ১২টার দিকে মালাকার মার্কেটে আগুন লাগে।

খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টায় চেষ্টায় আগুন নেভায়। আগুনে ওই মার্কেটের বিভিন্ন ধরনের ৭টি দোকান পুড়ে গেছে। বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ক্ষতির পরিমাণ জানা যায়নি। অপরদিকে শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাম প্রসাদ পাল জানান, উপজেলার শিশিরচালা এলাকায় রাত ৮টার দিকে রুকন উদ্দিন ও মো. জাহাঙ্গীরের মালিকানাধীন পাশাপাশি দুইটি বসতবাড়িতে আগুন লাগে।

খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্র্ভিসের দুইটি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। আগুনে রুকন উদ্দিনের টিনশেডের ২০ কক্ষ এবং মো. জাহাঙ্গীরের টিনশেড ১১টি কক্ষ পুড়ে গেছে। তিনি আরও জানান, জলন্ত মোমবাতি থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে আগুনে পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top