প্রেমিকের অ্যাকাউন্টে অর্ধকোটি টাকা পাঠিয়ে উধাও ব্যাংকের কর্মী!

প্রেমিকের অ্যাকাউন্টে বেআইনিভাবে প্রায় অর্ধকোটি টাকা ট্রান্সফার করে উধাও ব্যাংকের এক অস্থায়ী কর্মী। ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুর্শিদাবাদ জেলার বহরমপুরের এই ঘটনায় শোরগোল তৈরি হয়েছে।

এ দিকে অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে ব্যাংক কর্তৃপক্ষ। প্রেমিকের অ্যাকাউন্টে বেআইনিভাবে ৪৬ লক্ষ টাকা করেছে সে।

জানা যায়, একসময় সিপিএমের যুব সংগঠন ডিওয়াইএফআই এর নেত্রী ছিলেন। ২০১১ সালে কেন্দ্রীয় সমবায় ব্যাংকের খাগড়া শাখায় অস্থায়ী কর্মী হিসেবে চাকরি পান পিয়ালী দাস। তার বাড়ি বহরমপুর শহরের কাশিমবাজারে।

ব্যাংক কর্তৃপক্ষের বক্তব্য, কেন্দ্রীয় সমবায় ব্যাংকের ঘাগড়া শাখায় একটি ফিক্সড ডিপোজিট করেছেন পিয়ালীর প্রেমিক। সেই ফিক্সড ডিপোজিটের মেয়াদ এখনও পূর্ণ হয়নি। অথচ গত কয়েক মাস ধরে দফায় দফায় প্রেমিকের অ্যাকাউন্টে প্রায় ৪৬ লক্ষ টাকা ট্রান্সফার করে দিয়েছেন পিয়ালী।

সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকের ম্যানেজার সৌমেন সরকার জানিয়েছেন, প্রতারণার ঘটনা জানাজানি হওয়ার পর থেকে আর ব্যাংকে আসছেন না পিয়ালী। তার সঙ্গে যোগযোগও করা যাচ্ছে না। বহরমপুর থানায় ওই অস্থায়ী কর্মীর বিরুদ্ধে প্রতারণার এফআইআর করেছে কেন্দ্রীয় সমবায় ব্যাংক কর্তৃপক্ষ। পিয়ালী দাস ও তাঁর প্রেমিককে খুঁজছে পুলিশ।

এ দিকে অভিযুক্ত দলের যুব সংগঠনের নেত্রী ছিলেন ঠিকই। তবে এখন আর দলের সঙ্গে তার কোনও সম্পর্ক নেই বলে দাবি করেছে সিপিএমের স্থানীয় নেতৃত্ব।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top