টয়লেটের পানি দিয়ে তৈরি হচ্ছে চাটনি, ধরা পড়লো ক্যামেরায়!

রাস্তার পাশে প্রতিনিয়তই হরেক রকমের সুস্বাদু খাবার বিক্রি হচ্ছে। তেঁতুল ও শুকনো মরিচের মিশ্রণে টক জাতীয় খাবারগুলো যে কারোরই জিভে জল নিয়ে আসে। তবে এ খাবারের পুষ্টিগুণ নিয়ে সর্বদাই প্রশ্ন রয়েছে। এবার ক্যামেরায় ধরা পড়লো চাটনি তৈরিতে ব্যবহৃত হচ্ছে টয়লেটের পানি।

ভারতের মুম্বাই নগরীর ব্যস্ত রাস্তায় খাবারের মধ্যে টয়লেটের পানি মিশিয়ে বিক্রি করছেন এক ব্যক্তি। ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, বাণিজ্যনগরীর এক ইডলি বিক্রেতা ইডলির চাটনি তৈরি করছেন পাশের রেল স্টেশনের টয়লেটের পানি দিয়ে। সময় তারিখ না থাকলেও ৪৫ সেকেন্ডের ওই ভিডিওটিতে ধরা পড়েছে পুরো ঘটনা।

ভিডিওতে দেখা যায়, ফুটপাতের এক ইডলি বিক্রেতা রেলের টয়লেট থেকে ক্যানে জল ভরছেন। পরে তা নিয়ে গিয়ে ইডলির চাটনি বানাচ্ছেন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এ নিয়ে একটি তদন্ত শুরু করেছে ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন (এফডিএ)। ভিডিওটি নিয়ে এফডিএর মুম্বাই প্রধান শৈলেশ যাদব সংবাদমাধ্যমে বলেন, ভিডিওটি দেখেছি।

ওই হকার ও অন্যান্য যারা ওভাবে ব্যবসা করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ওই হকারকে ধরতে পারলে তার লাইসেন্সে কেড়ে নেওয়া হবে।

কমেন্টসমুহ
BD Life BD Life

Top