যে বলিউড তারকারা কখনই মদ স্পর্শ করেন না

সালমান খান, সঞ্জয় দত্ত, ঋত্বিক রোশন এবং রণবীর কাপুরের মতো অভিনেতারা মদ্যপানের প্রতি ভালোবাসার জন্য বলিউড মহলে ভালোই পরিচিত। মদ্যপান করে বাড়ি ফেরার পথে একে অনেকেই এমন কাণ্ড করেছেন যে তাদের জেলেও যেতে হয়েছে। যেন বলিউড তারকা মানেই প্রচুর পার্টি, নাইটক্লাব আর মদ্যপান।

বলিউডের এমন অনেক উজ্জ্বল তারকা আছেন যারা কখনই মদ সপর্শ করেন না। এমনই ১০ তারকার কথা শুনুন

অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন ধূমপান করেন না, মদ্যপানও করেন না। সেই সঙ্গে তিনি দীর্ঘজীবী হওয়ার জন্য আমিষ খাবারও স্পর্শ করেন না।

অভিষেক বচ্চন
অভিষেক বচ্চন। তবে বাবার মতো আমিষ ছাড়তে না পারলেও অভিষেক মদ থেকে একশ হাত দূরে থাকেন। অনেকেই জানেন না একবার একটি অ্যালকোহল সংস্থার জন্য ১০ কোটি টাকার বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অভিষেক। তিনি বলেছিলেন, ‘যে জিনিসটা আমি নিজে ছুঁই না তার হয়ে প্রচার করতে পারবো না।’

অক্ষয় কুমার
প্লেবয় ইমেজ থাকলেও প্রচণ্ড অনুশাসনে জীবনযাপন করেন অক্ষয় কুমার। প্রচণ্ডভাবে শরীর সচেতন তিনি। তাই কখনো মদ্যপান করেন না, এমনকি নাইটক্লাবে পার্টিও করেন না অক্ষয়। আরো আশ্চর্য হবেন জেনে, রাতে তিনি তাড়াতাড়ি শুয়ে পড়েন, যাতে তার কাছে দিনটা বড় হয়।

দীপিকা পাডুকোন
দীপিকার কাছে নিজের ফিটনেস সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। তাই পার্টিতে গেলেও মদ্যপান এড়িয়ে চলেন। আর সে জন্যই এখনো ধরে রেখেছেন নিজের সৌন্দর্য্য।

জন আব্রাহাম
বলিউড পার্টি তার খুব প্রিয় হলেও জন আব্রাহাম কখনোই ধূমপান বা মদ্যপান করেন না। নিশ্চয়ই জন সম্পর্কে এ তথ্যটা জেনে আপনি আশ্চর্য হয়েছেন।

পরিণীতি চোপড়া
পরিণীতি অবশ্যই তরুণ প্রজন্মের জন্য একটা উদাহরণ হতে পারেন। তিনি একেবারেই মদ্যপান করেন না।

বিপাশা বসু
বিপাশা প্রচণ্ডভাবে স্বাস্থ্য সচেতন। তাই একসময়ের বয়ফ্রেন্ড জন আব্রাহামের মতোই তিনি মদ্যপান একেবারেই পছন্দ করেন না।

সিদ্ধার্থ মলহোত্রা
সিদ্ধার্থও স্বাস্থ্য সচেতন বলেই মদ ছুঁয়েও দেখেন না। তাকে দেখলেও অনেকটা ধার্মিক ধার্মিক বলেই মনে হয়।

সোনু সুদ
নিজের সিক্স প্যাক অ্যাব বড্ড পছন্দ সোনুর। আর সোনু জানেন তার তিল তিল করে গড়ে তোলা এই চেহারার সর্বনাশ ঘটাতে পারে একমাত্র মদই। তাই মদকে তিনি নিজের সবচেয়ে বড় শত্রু মনে করেন।

সোনাক্ষ্মী সিনহা
নিজের ওজন কমাতেই তাকে অনেক কাঠখড় পোড়াতে হয়। তার থেকেও বেশি কসরত করতে হয় সেই চেহারা ধরে রাখতে। তাই মদ স্পর্শ তো সোনাক্ষ্মীর জন্য একেবারেই মহাপাপ।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top