হোটেলে মিললো ২ বস্তা কনডম

কুমিল্লা মহানগরীর শাসনগাছা এলাকায় ঈশিতা নামের একটি আবাসিক হোটেলে র‌্যাবের অভিযানে জব্দ করা হয়েছে ২ বস্তা কনডম ও ৩৫০ পিচ ইয়াবা। অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে ১৩ জনকে। জরিমানা করা হয় ১৩ পতিতাকে।

মঙ্গলবার বিকেলে র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার একটি টিম এ অভিযান চালায়। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমার ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদারের নেতৃত্বে হোটেলটিতে অভিযান চালানো হয়।

তিনি জানান, হোটেলের বিভিন্ন কক্ষ থেকে খদ্দেরসহ ১০ পতিতাকে আটক করার পর জনপ্রতি ২০০ টাকা করে জরিমানা করা হয়েছে। এ ছাড়াও মাদক সেবন কেনাবেচা ও অসামজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে খদ্দের ও হোটেলের স্টাফসহ ১৩ জনকে ৩ মাস করে কারাদণ্ড দেয়া হয়েছে।

অপরদিকে আটক হোটেল ম্যানেজার মামুন (২৮) ও পলাতক হোটেল মালিক আ. রহিমকে আসামি করে মাদক আইনে মামলা দায়ের করা হবে বলেও র‌্যাব জানিয়েছে।

রাতে র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমার জানান, নগরীর অন্যান্য আবাসিক হোটলেও অভিযোগ পেলে অভিযান চালানো হবে, অভিযানের পর ওই আবাসিক হোটেলটিকে সিলগালা করে দেয়া হয়েছে।

কমেন্টসমুহ
BD Life BD Life

Top