দেশে প্রথমবার হচ্ছে ‘মি. ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা

নারীদের সৌন্দর্য বিকাশে বাংলাদেশে ২০১৭ সাল থেকে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’ অনুষ্ঠিত হচ্ছে। তবে ছেলেদের জন্য এবারই প্রথম আয়োজন করা হচ্ছে ‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ’।

এক্সপোজার লিমিটেডের মাধ্যমে বাংলাদেশে এ প্রতিযোগিতার আয়োজন করেছে লন্ডনভিত্তিক সংস্থা মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশন। দশ দিন আগে শুরু হওয়া এ প্রতিযোগিতার রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে ১৭ জুলাই পর্যন্ত।

এ উপলক্ষে মঙ্গলবার রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলনের আয়োজন করে এক্সপোজার লিমিটেড। এ সময় সংস্থার চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘এটি হবে পুরুষদের জন্য আয়োজিত দেশের প্রথম এবং একমাত্র সৌন্দর্য প্রতিযোগিতা। এ বছর এই প্রতিযোগিতায় বিজয়ী ফিলিপাইনে অনুষ্ঠিতব্য মি. ওয়ার্ল্ড ২০১৯-এর আন্তর্জাতিক মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।’

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রতিযোগিতায় ১৮ থেকে ২৫ বছর বয়সের বাংলাদেশের পুরুষ নাগরিক অংশ নিতে পারবেন। তবে অংশগ্রহণে ইচ্ছুক ছেলেদের উচ্চতা হতে হবে নূ্যনতম ৫ ফুট ৭ ইঞ্চি। আবেদনকারীকে অবশ্যই অবিবাহিত হতে হবে। আগামী আগস্টে এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। আগ্রহীরা www.mrworldbd.com এ ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top