সিদ্ধিরগঞ্জ যুব মহিলালীগ নেত্রীর মাদক সেবনের ছবি ভাইরাল!

হোম কোয়ারেন্টিনে থাকা এক যুব মহিলালীগ নেত্রীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ক’রোনার ডেঞ্জার জোন খ্যাত নারায়ণগঞ্জে এই ঘটনাটি ঘটেছে।

নারায়ণগঞ্জ জে’লার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি দক্ষিন পাড়া এলাকার যুব মহিলালীগ নেত্রী চম্পা ভূইয়া দীর্ঘদিন ধরে মা’দক সেবন করতো।সাম্প্রতিক সময়ে ক’রোনার প্রার্দুভাবে দেশে প্রথম জে’লা হিসেবে নারায়ণগঞ্জকে লকডাউন করে সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ প্রদান করে। এলাকাবাসীর মতো যুব মহিলালীগ নেত্রী চম্পা ভূইয়া হোম কোয়ারেন্টিনে রয়েছে। এই সময় হোম কোয়ারেন্টিনে থেকে মা’দক সেবনের একটি ছবি ফেসবুকে পোস্ট করলে তা দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

চম্পা ভূইয়া মিজমিজি এলাকার যুব মহিলালীগ নেত্রী। বঙ্গবন্ধু দুঃস্থ কল্যাণ সংস্থার যুগ্ন সাধারন সম্পাদক বলে জানা গেছে। সে সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি দক্ষিন পাড়া এলাকার আলী হোসেনের মেয়ে।

প্রসঙ্গত, উল্লেখ্য যে সে কিছু দিন পূর্বে সাবেক ছাত্রলীগ নেতা পারভেজের বি’রুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধ’র্ষণ মা’মলা দা’য়ের করে।পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ পারভেজকে গ্রে’ফতার করে আ’দালতে প্রেরন করে। এখন ত্যাগী মহিলা আওয়ামীলীগ নেত্রীদের মাঝে আ’তঙ্ক বিরাজ করছে।

তারা ক্ষো’ভ প্রকাশ করে বলেন মুখে জয় বাংলা স্লোগান দিয়ে রাতের অন্ধকারে মা’দকে আসক্ত হয়ে তারা আওয়ামীলীগের দূর্নাম করছে। এদেরকে এখনি দল থেকে বহিস্কার না করলে ভবি’ষ্যতে তারা দলের জন্য বি’ষ ফোঁড়া হয়ে দাড়াবে। এমনি অভিমত ব্যক্ত করেছেন সিদ্ধিরগঞ্জের সাধারন জনগণ।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top