শ্বশুরবাড়িতে বেড়াতে যাওয়াই কাল হলো সোহেলের

চাঁদপুরের কচুয়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে সোহেল হোসেন (২০) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার ভূঁইয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

সোহেল হোসেন একই উপজেলার উত্তর পালাখাল গ্রামের আব্দুর রশিদের ছেলে। এ ঘটনায় সোহেলের স্ত্রী মুন্নী বেগমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য কচুয়া থানায় নিয়ে যায় পুলিশ।

নিহতের পরিবারের সদস্যরা জানান, এক বছর পূর্বে ভূঁইয়ারা গ্রামের মুন্সীবাড়ির আবুল বাসার মাস্টারের মেয়ে মুন্নীর সঙ্গে সোহেল হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকত। সোহেল হোসেন কুমিল্লায় কাজ শেষে বুধবার বিকালে শ্বশুরবাড়িতে আসেন।

বৃহস্পতিবার শ্বশুরবাড়ির লোকজন তাকে শ্বাসরোধ করে হত্যা করে বলে সোহেলের পরিবার দাবি করে। সোহেল হোসেনের মৃত্যুর রহস্য উদঘাটন ও আসামিদের শাস্তির দাবি জানিয়েছেন তারা।

এদিকে শ্বশুর আবুল বাসার মাস্টার বলেন, বুধবার বিকালে সোহেল হোসেন আমাদের বাড়ি বেড়াতে আসে। তার অসুস্থতা দেখে আমরা তাকে ডাক্তার দেখাতে বললে সে বলে- ডাক্তার দেখানো লাগবে না, আমি ওষুধ খেয়েছি। ঘটনার দিন তার নাকে-মুখে রক্ত বের হয়। হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। ওই যুবকের পরিবার অভিযোগ করলে তদন্তপূর্বক পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top