খেলার কথা বলে ডেকে নিয়ে শিশুকে গণধর্ষণ

বাগেরহাটের চিতলমারীতে খেলার কথা বলে আখক্ষেতে নিয়ে সাত বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে দুই কিশোরকে পুলিশ গ্রেফতার করেছে। শুক্রবার ভোরে চিতলমারী উপজেলার চরবানিয়ারী গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে থানা পুলিশ।

এর আগে বৃহস্পতিবার রাতে নির্যাতিত শিশুটির পিতা বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। শিশুটিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

চিতলমারী থানার ওসি মীর শরিফুল হক জানান, বৃহস্পতিবার দুপুরে খেলার কথা বলে বাড়ির পাশে আখক্ষেতে নিয়ে ওই দুই কিশোর শিশুটিকে ধর্ষণ করে। এ সময় শিশুটির ডাক-চিৎকার শুনে শিশুটির পিতা ঘটনাস্থলে গিয়ে হাতেনাতে ধরে ফেলে। পরবর্তীতে শিশুটির পিতার হাত-পা ধরে ক্ষমা চেয়ে চলে যায় তারা।

অসুস্থ অবস্থায় শিশুটিকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার পিতা। শুক্রবার সকালে শিশুটিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই রাতেই নির্যাতিত শিশুটির পিতা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে। আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top