এবার ‘মানবতার দেয়ালে’ অসহায়দের জন্য বিনামূল্যে সবজি

করোনার পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছে অনেকে। তাদের কথা চিন্তা করে ভোলায় সবজির সমাহার নিয়ে গড়ে তোলা হয়েছে ‘মানবতার দেয়াল’।

‘আপনার প্রয়োজনে নিয়ে যান, অন্যের প্রয়োজনে দিয়ে যান’ স্লোগানে শনিবার (২৪ এপ্রিল) সকাল থেকে এ কার্যক্রম চালু করা হয়েছে। এদিন বিকেল পর্যন্ত শহরের সদর রোড এলাকার ওই দেয়ালের সামনে থেকে প্রায় ৩ শতাধিক দুস্থ ও অসহায় মানুষ তাদের নিত্যপ্রয়োজনীয় পণ্য ও সবজি বিনামূল্যে সংগ্রহ করেন। মানবতার সেবায় এমন কার্যক্রম পরিচালনা করায় প্রশংসিত হয়ে উঠেছেন আয়োজকরা।

আয়োজক মো. মনিরুল ইসলাম জাগো নিউজকে বলেন, ‘বেস্ট ইনিশিয়েটিভ অব ভোলা অ্যাসোসিয়েশনের (বিবা) আয়োজনে আমরা মানবতার দোয়াল বসিয়েছি। গত বছর করোনার শুরু থেকে আমরা করোনা সচেতনতায় হাতধোয়া কর্মসূচি, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও প্রয়োজনীয় জামা-কাপড় দিয়ে আসছি। এ বছর গত ৭ এপ্রিল থেকে চাল, ডাল, তেল দিয়ে আসলেও শনিবার থেকে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও সবজি বিতরণ করা হয়।’

jagonews24

তিনি আরও বলেন, ‘করোনার কারণে কর্মহীন দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে মানবতার দেয়াল বসানো হয়েছে। আর এ কার্যক্রম অব্যাহত থাকবে।’

এ সময় আরও উপস্থিত ছিলেন- অনুষ্ঠানে ভোলা জেলা ও দায়রা জজ এবিএম মাহমুদুল হাসান, ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, প্রেসক্লাব সাধারণ সম্পাদক অভিতাভ অপু, দৈনিক ভোলার বাণী পত্রিকার সম্পাদক মুহাম্মদ মুকসুদুর রহমানসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top