স্ত্রী কে নিয়ে পাবনা মানসিক হাসপাতালে গেলেন নোবেল

বরাবরই নানা বিতর্কিত কর্মকাণ্ডের সূচনা করেন নোবেল। অনেকবার ক্ষমাও চেয়েছেন ফেসবুকে। এবার স্ত্রীর সহিত পাবনার ঐতিহাসিক মানসিক হাসপাতালে ছুটলেন সমালোচিত সংগীতিশিল্পী নোবেল।

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এ নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি।

ভিডিওতে দেখা গেছে, মানসিক হাসপাতালের চেম্বারে অবস্থান করছেন নোবেল। পাশেই তার স্ত্রী রয়েছেন। চেম্বারের পাশেই গ্রিলের ওপাশে বেশ কয়েকজন মানসিক রোগীর সঙ্গে সাক্ষৎ করেন নোবেল। তাদেরকে জাতীয় সংগীত গেয়ে শোনাচ্ছেন তিনি।গ্রিলের ওপারের বাসিন্দারাও নোবেলে সঙ্গে সুর মেলাচ্ছেন।

ভিডিও ক্যাপশনে নোবেল লিখেছেন, নোবেল ম্যানের ‘জাতীয় সঙ্গীত’ পরিবেশনা। মানসিক হাসপাতাল, পাবনা, বাংলাদেশ।

মানসিক চিকিৎসা নিতেই নোবেল পাবনা ছুটেছেন বলে অনেকেই মন্তব্য করেন সেই ভিডিও তে। কেউ কেউ  বলেছেন এবার সঠিক জায়গায় গিয়েছেন নোবেল, পাগলামিটা যদি থামে।

এ বিষয়ে নোবেলের বাবা মোজাফফর হোসেন নান্নু জানিয়েছেন, নোবেল পাবনায় স্ত্রীসহ বেড়াতে গিয়েছেন। সেখান থেকে যশোর, কুষ্টিয়া, গোপালগঞ্জ হয়ে ঢাকায় ফিরবেন।

সাম্প্রতিক সময়ে ফেসবুকে নানা নেতিবাচক, কুরুচিপূর্ণ মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন নোবেল। কিংবদন্তী সঙ্গীতশিল্পী থেকে শুরু করে সাংবাদিক কাউকে নিয়েই বাজে কথা বলতে ছাড়েননি। পরে অবশ্য এজন্য ক্ষমাও চান। ডাক পড়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের সাইবার ক্রাইম ডিভিশনেও।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top