ঈদ শপিংয়ে যাওয়ার আগে জেনে নিন কোথায় কত ডিসকাউন্ট

ঈদে কেনাকাটায় সবারই নতুন কাপড় চাই। কাপড়ের দামও কম নয়। এর মাঝে যদি কোন দোকানে কিছু ডিসকাউন্ট অফার পাওয়া যায় তাহলে তো এই দ্রব্যমূল্যের বাজারে ভালই হয়। আসুন জেনে নেয়া যাক কোন ফ্যাশন হাউজে কি ধরনের ডিসকাউন্ট অফার রয়েছে।

গুলশানের নাবিলা ফ্যাশন হাউজ বর্তমান সময়ে রয়েছে আভিজাত্যের শীর্ষে। এর রেগুলার ভোক্তাদের জন্য রয়েছে ১৫ থেকে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়। তারা তাদের নিয়মিত ভোক্তাদের কাছে এসএমএস পাঠিয়েছে। সেই ম্যাসেজটি দেখালেই ভোক্তারা বিশেষ ছাড়টি পাবেন। তবে এই সুযোগ থাকবে ঈদ পর্যন্ত।

ভাসাভি ফ্যাশন হাউজে ঈদ উপলক্ষে কোন অফার না থাকলেও যাদের সঙ্গে রয়েছে ব্র্যাক ও স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের কার্ড তারা কার্ড ব্যবহার করেই পেতে পারেন ১০ শতাংশ পর্যন্ত ছাড়। বসুন্ধরা সিটি কমপ্লেক্স এর রিচ ম্যান ফ্যাশন হাউজে গেলে আপনি ৫ থেকে ১০ শতাংশ ছাড় পাবেন, যদি আপনার কাছে ইস্টার্ন ব্যাংক, ইউনাইটেড ব্যাংক বা ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড থাকে। নবরুপায় ৭ শতাংশ ছাড় পাওয়া সম্ভব শুধুমাত্র ব্র্যাংক ব্যাংকের কার্ড থাকলেই।

৭০০ টাকার পণ্য কিনলেই পাবেন স্মার্টেক্স এর মেম্বারশিপ কার্ড। এরপর প্রতি কেনাকাটায় পাওয়া যাবে ১৫ শতাংশ ছাড়। লঙ্কাবাংলা ও ইস্টার্ন ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে পাবেন ১০ শতাংশ ডিসকাউন্ট। জেন্টল পার্ক এর পোশাকের আউটলেটগুলোতে ভিসা কার্ড এর সুযোগ রয়েছে, এর জন্য স্ট্যান্ডার্ড ব্যাংক ও সিটি ব্যাংকের এমেক্স কার্ড লাগবে। আর তাহলেই পেতে পারেন ১০ শতাংশ পর্যন্ত ছাড়। এই মেম্বারশিপ কার্ড পেতে হলে খুব বেশি কিছু কেনার প্রয়োজন নেই। শুধু একটি ফর্ম পূরণ করলেই চলবে।

ইয়েলো শোরুমেও রয়েছে তিন ধাপের মেম্বারশিপের ব্যবস্থা। এই কার্ড পেতে হলে আপনাকে কমপক্ষে ২৫০ টাকার পণ্য কিনতে হবে। তবে প্রিমিয়াম কার্ডটি পেতে হলে এক লক্ষ টাকার পণ্য কিনতে হবে। ৩.৫ শতাংশ থেকে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে যে কোন পণ্যে। জুতা কেনার জন্য এপেক্সেও পাবেন ডিসকাউন্ট। কিন্তু এরজন্য ইস্টার্ন ব্যাংকের কার্ড থাকতে হবে। মেনজ ক্লাবে রয়েছে গ্রামীণ ফোনের স্টার ইউজারদের জন্য ৭ থেকে ১৫ শতাংশ ছাড়। আর রেগুলার যারা এখান থেকে কেনাকাটা করেন তারা পেতে পারেন ক্লাব মেম্বারশিপ। আর সদস্য হয়ে গেলেই পাচ্ছেন ৭ থেকে ১৫ শতাংশ ডিসকাউন্ট। ইসটেজিতে পাবেন বিভিন্ন কার্ড ও মেম্বারশিপের উপর ১৫ থেকে ২০ শতাংশ ছাড়।

ইনফিনিটিতে পাবেন কিছু প্যান্ট ও সু এর ডিসকাউন্ট। তবে তা খুব কম প্রোডাক্টে।
বাটায় পাবেন ১০ শতাংশ ছাড় তবে যদি থাকে আপনার ভিসা কার্ড। বাংলার মেলায় ব্র্যাক ব্যাংক ও স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের ক্রেডিট কার্ড ক্রয় করলেই পাবেন ১০ থেকে ১৫ শতাংশ ছাড়। ফ্যাশন হাউজ মান্ত্রায় ১০ শতাংশ ছাড় পাবেন শুধুমাত্র লঙ্কাবাংলার কার্ড থাকলেই।

চন্দ্রবিন্দুতেও রয়েছে মেম্বারশিপের ব্যবস্থা। তবে অন্তত পাচঁ হাজার টাকার পণ্য কিনতে হবে। দরজিবাড়িতে শুধু ইস্টার্ন ব্যাংকের ক্রেডিট কার্ড থাকলে পাবেন ৫ শতাংশ ছাড়। এছাড়া দেশি দশের যে ব্র্যান্ড শপগুলো রয়েছে, সেখানে কোন কার্ড গ্রহণযোগ্য না হলেও বাইরের আউটলেটগুলোতে বিভিন্ন ব্যাংকের কার্ড ব্যবহার করে পেতে পারেন ছাড়। এছাড়া জিপি স্টার ইউজাররাও পেতে পারেন আকর্ষণীয় ডিসকাউন্ট।

বসুন্ধরা সিটিতে যে কোন দোকান থেকেই কেনাকাটা করলে অবশ্যই ঈদ কুপণ নিতে ভুলবেন না। ভাগ্যে থাকলে পেয়েও যেতে পারেন প্রথম পুরস্কার একটি ব্র্যান্ড নিউ গাড়ি। এছাড়া তারা মটর সাইকেল থেকে শুরু করে ওভেন পর্যন্তও পুরস্কার হিসেবে দিচ্ছেন। মোট ১০৯ টি পুরস্কারের মধ্যে যে কোন একটি পুরস্কার মিলেও যেতে পারে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top