বাহারি পোশাকে জমজমাট ছেলেদের ঈদ বাজার

ঈদ উপলক্ষে মেয়েদের কেনাকাটা স্বাভাবিকের তুলনায় একটু বেড়ে যায়। তবে ছেলেদের কেনাকাটা বিভিন্ন উদযাপনে জমে উঠে। ঈদ যতোই ঘনিয়ে আসছে ততোই যেনো রাজধানীর বিভিন্ন মার্কেট ও শপিং মলগুলোতে ছেলেদের কেনাকাটা জমে উঠছে। বন্ধুদের নিয়ে মাকের্টের এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছে আর পছন্দ হলে দাম কষাকষি করে কিনেছে ঈদ সেরা পোশাকটি।

ছেলেদের প্রধান ও অন্যতম ঈদ পোশাক পাঞ্জাবি। ঈদের সকালে বাবার সঙ্গে কিংবা বন্ধুদের সাথে নতুন পাঞ্জাবি পড়ে ঈদগাহ না গেলে যেনো ঈদের সকাল মাটি হয়ে যায়। তাই স্বাভাবিকভাবে ছেলেদের ভিড় পাঞ্জাবি হাউজগুলো বা বিভিন্ন মাকের্টে।

ছেলেদেরে কেনাকাটার ঝোঁক মেয়েদের চেয়ে কোনো অংশে কম নয়। তাই ছেলেদের শপিং শুধু পাঞ্জাবিতে থেমে থাকছে না। বরং সময়পোযোগী বিভিন্ন ডিজাইন ও রঙের শার্ট, টি শার্ট ও প্যান্টে রয়েছে তাদের শপিং তালিকায়। সেজন্য বিভিন্ন নামি দামি হাউজগুলোতে ঘোরাঘুরি করে নিজের পছন্দের সেরা জিনিসটি কিনে বাড়ি ফিরে যাচ্ছেন তারা।

ছেলেদের স্টাইলের কথা মাথায় রেখে বিভিন্ন শপিংমল, মাকের্ট এবং ফ্যাশন হাউজগুলো পরিবর্তনের নতুন ছোঁয়ায় সাজানো হয়েছে। বর্তমানে ‘হট লুক’ আনতে রঙ্গিন প্যান্ট এখন ফ্যাশন তরুণদের প্রথম পছন্দ। অন্যদের চেয়ে একটু আলাদা ও স্মার্ট সাজাতে নামদামি ব্র্যান্ডের পণ্য কিনতে ভিড় করছে এখানে সেখানে।

কোথায় হাতের নাগালেন মধ্যে ছেলেদের ঈদ পোশাকটি পাওয়া যাবে:

রিচম্যান

ঈদকে সামনে রেখে রিচম্যান তরুণদের জন্য নিয়ে এসেছে বাহারি ডিজাইন করা শার্ট। তবে ঈদকে কেন্দ্র করে ক্যাজুয়াল শার্টগুলোতে এসেছে ব্যাপক পরির্বতন।

মুসলিম কালেকশন

তরুণদের ব্র্যান্ড মুসলিম কালেকশন। গরমকে আরাম দায়ক করতে সুতি কাপড়ের তৈরি বিভিন্ন ডিজাইন করা শার্ট নিয়ে সাজানো হয়েছে মুসলিম কালেকশন।

মেনস ওয়ার্ল্ড

মেনস ওয়ার্ল্ড ছেলেদের ফ্যাশনের কথা চিন্তা করে তাদের সম্ভার সাজিয়েছে ক্যাজুয়াল ও এক্সক্লুসিভ ফরমাল ও ক্যাজুয়াল শার্ট, পলো শার্ট, জিন্স প্যান্ট ও বাহারি রঙ ও ডিজাইনের শার্ট দিয়ে।

প্লাস পয়েন্ট

বরাবরই ছেলেদের পাঞ্জাবির কেনার ঠিকানা প্লাস পয়েন্ট। সুতি থেকে শুরু করে কটন, সিল্কও রয়েছে। এবারে প্লাস পয়েন্টের  ভান্ডারে রয়েছে নকশা করা পাঞ্জাবির বাহারি কালেকশন।

কে ক্রাফট

খাদি সুতি আর অ্যান্ডি কাপড় তৈরি নানা রঙের শার্ট রয়েছে ছেলেদের পছন্দে থাকা কে-ক্রাফটে। ঈদকে মাথায় রেখে প্রিন্ট ও বাহারি রঙের শার্ট রয়েছে এদের কালেকশনে।

এছাড়া শার্ট গ্যালারি, বার্ডস আই, ইজি, নিত্য উপহার সহ বিভিন্ন ফ্যাশন হাউজগুলোতে হাতের নাগালের মধ্যে পাওয়া যাবে ছেলেদের ঈদ পোশাকটি। কাপড়, ডিজাইন ও রঙের উপর ভিত্তি করে শার্ট টি শার্ট ও পাঞ্জাবির মূল্য রয়েছে সাধ ও সাধ্যের উপর।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top