সমৃদ্ধ ঈদ ফ্যাশনে ক্যাটস আই

ফ্যশন শব্দটির সঙ্গে জড়িয়ে আছে প্রায় সব বয়স, পেশা এবং শ্রেণীর সঙ্গেই জড়িয়ে আছে ফ্যাশন শব্দটি। তবে সচেতনতার প্রসঙ্গ এলে চলে আসে তরুণদের কথা। আর ফ্যাশন সচেতন তারুণ্যকে সঙ্গে নিয়েই নিজস্ব সুনাম অক্ষুন্ন রেখে এগিয়ে চলেছে ক্যাটস আই।

আশির দশকের প্রথমদিকে যাত্রা শুরু করলেও আজ ক্যাটস আই বাংলাদেশের অন্যতম প্রধান ফ্যাশন ব্র্যান্ড। সঙ্গেই চলছে ইন হাউজ লেবেল মুনসুন রেইন ও আনলিমিটেড। ফ্যাশন কিংবা পোশাকে আধুনিকতা শুধু নারীদের জন্যই প্রযোজ্য- এ ধারণাকে বদলে দিয়েছে ক্যাটস আই। এখানে ছেলে ও মেয়েদের পোশাক পাওয়া যায়। মুলত: ফরমাল ও ক্যাজুয়াল শার্ট, টি শার্ট, প্যান্ট, কোর্ট, বেল্ট, ওয়ালেট, জ্যাকেট, ওয়েস্টকোর্ট, জিন্স প্যান্ট, টাই, ক্যাপ, আন্ডার গার্মেন্টস, হাফ প্যান্ট, মোবাইল প্যান্ট, গ্যাভাডিন প্যান্ট এবং পাঞ্জাবিসহ সবকিছুই পাওয়া যায়। হাত বাড়ালেই নিজস্ব প্রয়োজনের জিনিসটি মিলছে ক্যাটস আইয়ের সবকটি শোরুমে।

ক্যাটস আইয়ের ঈদ কালেকশনে উৎসবের আমেজ আনতে, রংয়ের ক্ষেত্রে বেশি প্রাধান্য দেওয়া হয়েছে। গতানুগতিক প্যাটার্নের পোশাক থেকে বেরিয়ে আনা হয়েছে ভিন্নতা।
মেয়েদের জন্য ঈদ সম্ভারে রয়েছে গাউন কামিজ এবং ম্যাক্সি টিউনিক।

ক্যাটস আই-এর কো ব্র্যান্ড মুনসুন রেইনে রেয়েছে শুধু ছেলেদের পোশাক। ফরমাল এবং ক্যাজুয়াল শার্ট ও স্যুট থাকছে পুরুষদের জন্য। ট্রেন্ডি ফ্যাশন এক্সেসরিজও পাওয়া যাবে ক্যাটস আই ব্র্যান্ড নির্ধারিত আউটলেটে। এবারের ঈদে বিশেষ আকর্ষণ হিসেবে বিকাশ বা ক্রেডিট কার্ডে কেনাকাটায় ক্রেতারা পাবেন সর্বোচ্চ ১০% পর্যন্ত ছাড়।

ছবি: রাজীন চৌধুরী
মডেল : নিপু, প্রাচী, তুষার
পোশাক: ক্যাটস আই

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top