আসছেন জুনিয়র সাকিব!

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলমান সিরিজ শেষ হওয়ার পর বাংলাদেশ ক্রিকেটে আসছে বড় একটা ছুটি। আর এই ছুটির পর আসবে অস্ট্রেলিয়া দল। তবে, সাকিব আল হাসানের ছুটিটা আরেকটু লম্বা হতে যাচ্ছে।

কেন? সাকিবের পারিবারিক সূত্রে জানা গেছে, তার স্ত্রী উম্মে আহমেদ শিশির সন্তানসম্ভবা। আর সব কিছু ঠিক ঠাক থাকলে এই বছরের শেষের দিকে, অর্থাৎ অক্টোবর-নভেম্বরে বাবা হতে যাচ্ছেন সাবেক এই অধিনায়ক।

সাকিবের সন্তানের জন্ম হবে যুক্তরাষ্ট্রে। সাকিবের স্ত্রী এরই মধ্যে চলে যাবেন যুক্তরাষ্ট্রে। আর সব কিছু স্বাভাবিক গতিতে চললে সাকিবও ক’দিন পরেই চলে যাবে সেখানে।

সাকিবের সন্তান হওয়ার সময়টাতেই বাংলাদেশে দুই টেস্টের সিরিজ খেলতে আসবে অস্ট্রেলিয়া। আর সেই সিরিজ না খেলার সিদ্ধান্ত এরই মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানিয়ে দিয়েছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

দীর্ঘদিনের প্রেমের পর ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী শিশিরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। যুক্তরাষ্ট্রের উইসকনসিনে পরিবারের সঙ্গে থাকতেন উম্মে আহমেদ শিশির। পড়াশোনা, মিনেসোটা বিশ্ববিদ্যালয়ে। ১০ বছর বয়সে বাবা-মা’র হাত ধরে পাড়ি জমিয়েছিলেন স্বপ্নের দেশে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top