মিস এশিয়া ২০১৫ হলেন কনিকা কাপুর

বয়স মাত্র ২০, তবে আত্মবিশ্বাসে ঘাটতি নেই তার। আর তাই মিস এশিয়ার এবারের আসরের মুকুট মাথায় পরেই জানালেন, ‘আমি জানতাম আমিই এই মুকুট অর্জন করবো। প্রতিযোগিতার শুরু থেকেই আমি মাথায় অদৃশ্য মুকুটটি পরে ঘুরতাম।’ তিনি কনিকা কাপুর- দিল্লির এই মেয়েটি মিস এশিয়া নির্বাচিত হয়ে সৌন্দর্য্যে ভারতীয় প্রাপ্তিতে যোগ করলেন নতুন মাত্রা।

অবশ্য তার এই আত্মবিশ্বাস অমূলক নয়- ক্যারিয়ারের শুরু থেকেই যখন যেখানে প্রতিযোগিতায় গিয়েছেন, বিজয়ীর খেতাব পুরেছেন ঝোলায়। মিস দিল্লি, মিস কুইন ইন্ডিয়া- তবে আন্তর্জাতিক প্রতিযোগিতা এই প্রথম। বিজয়ের অনুভূতি প্রকাশ করতে গিয়ে কনিকা বলেন, ‘বিভিন্ন দেশের প্রতিযোগীরা এক ছাদের নিচে ছিলাম। আমার রুমমেট ছিল মিস ভুটান। আমরা ভাষা, সংস্কৃতি ও ভাবনা আদান প্রদানের চেষ্টা করতাম। বিজয়ের পাশাপাশি অনেক দেশের বন্ধু পাওয়া অনেক বড় প্রাপ্তি।’

গণমাধ্যম ও সাংবাদিকতা বিষয়ের পড়ছেন কনিকা, স্বপ্ন দেখেন নামী সাংবাদিক হবেন একদিন। কিন্তু রূপালী পর্দা! তেলেগু ছবিতে ইতোমধ্যেই অভিষেক ঘটেছে তার। ওদিকে বলিউড কলিং। তবে ক্যারিয়ারগ্রাফ কোন দিকে যাবে, এটা সময়ই বলে দেবে- এমন কথাই বিশ্বাস করেন সদ্য মিস এশিয়া বিজয়ি কনিকা কাপুর।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top