আমার ফ্যাশন আইকন আমি নিজেই: মিজ আয়ারল্যান্ড প্রিয়তি

 ২০১৪ সালে ‘মিজ আয়ারল্যান্ড’ খেতাব পান প্রিয়তি। এখন তিনি লড়ছেন ‘মিজ আর্থ’ প্রতিযোগীতায়। আজকের তারকা ফ্যাশনের অতিথি মডেল ও অভিনেত্রী মাকসুদা আকতার প্রিয়তি। ফ্যাশন সচেতন এই অভিনেত্রী ব্যস্ততার মাঝেও তার ফ্যাশনের কথা জানিয়েছেন আমাদের।

প্রশ্ন: সাধারণত শপিং কোথায় করেন? নিয়মিত করা হয় কিনা?
প্রিয়তি: আমি শপিং করার তেমন সময় পাই না। কিন্তু যখন করি তখন ডাবলিন অথবা লন্ডন যেখানে থাকি কাজটা সেরে ফেলি। কারণ দুই দেশের ব্র্যান্ডগুলো একই।
প্রিয়.কম: কোন ব্র্যান্ডের পোশাক পরা হয়? কোন রঙয়ের পোশাকের প্রতি দুর্বলতা?
প্রিয়তি: আমার বিশেষ কোন ব্র্যান্ড নাই যে আমি শুধু একই ব্র্যান্ডের কাপড় পরবো। যা আমাকে মানায় আর আমার ব্যক্তিত্বের সঙ্গে যায় এমন কিছুই পরি। হালকা রঙের কাপড় বেশি ভালো লাগে। যেমন হালকা হলুদ, গোলাপি, নীল।
প্রশ্ন: শরীর চর্চা, পার্লার, জিম নিয়ে আপনি কতটুকু সচেতন?
প্রিয়তি: আমি ফিটনেসে খুবই সচেতন। সপ্তাহে চার দিন জিমে যাই। জিমে ওয়ার্ক আউট করলে কাজের মনোবল এবং শক্তি বাড়ে। যেহেতু জিমে যাই তাই ডায়েট মেনে চলি।
আর আয়ারল্যান্ডে তেমন কোন পার্লার নাই।আর যাওয়ার সময়ও নেই। স্বাস্থ্যসম্মত খাবার খেলে ত্বক এমনেই ভালো থাকে। আর আমি সবসময় স্বাভাবিক থাকি তাই ত্বকের উপর চাপ কম পরে।
প্রশ্ন: ফিটনেস ঠিক রাখার জন্যে কি ধরনের ডায়েট মেনে চলেন?
প্রিয়তি: স্বাস্থ্যসম্মত খাবার খাই। প্রচুর পানি খাই, ভেজিটেবলস তো থাকেই, আর কোন তৈলাক্ত খাবার খাই না।

প্রশ্ন: পারফিউমের ব্র্যান্ড?
প্রিয়তি: আরমানি ডায়মন্ড, কোকো চ্যানেল, জেডর ডিওর।

প্রিয়.কম: জুতা কেনার সময় কোন জিনিস বেশি খেয়াল করেন? কোন ব্র্যান্ড?
প্রিয়তি: কোথায় পরব এবং আমি পরে কমফোর্ট কিনা সেই দিকটা খেয়াল রাখি। জুতা ভালো ব্র্যান্ডের কেনা হয় ফিটিং এবং কমফোর্টের জন্য। যদি কোন বসে থাকার পার্টি থাকে তাহলে হাই হিল এবং হাঁটতে হবে বা দাঁড়িয়ে থাকতে হবে এমন কোন অনুষ্ঠানে কম হিলের জুতা পরি।

প্রশ্ন: যদি সানগ্লাসের কথা বলা হয়…
প্রিয়তি: রে-বন।

প্রশ্ন: অলংকারের ক্ষেত্রে?
প্রিয়তি: আমি খুব কম অলংকার পরি। আমার মনে হয় অলংকার আমার স্বাভাবিক সৌন্দর্য্যকে বিভ্রান্ত করে। আর যদি পরা হয় তাইলে খুব হালকা অলংকার পরা হয়। আর কিছু কিছু সময় না পরলেই নয় তখন পোশাক এবং অনুষ্ঠানের সঙ্গে মিল রেখে আমাকে যাতে ঝলমলে লাগে সেটাই পছন্দ করি।

প্রশ্ন: ফ্যাশন আইকন হিসেবে কাউকে অনুকরণ করেন?
প্রিয়তি: আমার ফ্যাশন আইকন আমি নিজেই। কারণ একেক জনের স্টাইল ইউনিক হয়। তাই আমি মনে করি আরেক জনের স্টাইল আমার সঙ্গে নাও যেতে পারে।

প্রশ্ন: চুলের প্রতি কি ধরনের যত্ম নেন?
প্রিয়তি: সপ্তাহে দুবার চুলে তেল দিয়ে ম্যাসাজ করি। আর ভালো ব্র্যান্ড এর শ্যাম্পু, কন্ডিশনার ব্যবহার করি।

প্রশ্ন: কোন ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করেন?
প্রিয়তি: সব ধরণের হ্যান্ড ব্যাগ আমার ‘ডেবেনহ্যাম’ থেকে কেনা।

প্রশ্ন: আর যদি লিপস্টিকের কথা বলা হয়?
প্রিয়তি: ল্যানকম, ফুসিয়া (আইরিশ ব্র্যান্ড) এইগুলা ব্যবহার করা হয়।

প্রশ্ন: আপনার কাছে ফ্যাশনের সংজ্ঞা?
প্রিয়তি: যা আপনাকে রিপ্রেজেন্ট করে যে আপনি কে? আপনার প্রথম দেখাতে আপনার ব্যক্তিত্ব প্রকাশ করে। তাই আমার কাছে ফ্যাশন মনে হয়।

প্রশ্ন: ভক্তদের উদ্দেশ্যে ফ্যাশন নিয়ে বলুন-
প্রিয়তি: নিজেকে ভালোবাসো, সম্মান করো। সবার নিজস্ব একটা স্টাইল আছে। যেহেতু ফ্যাশন আপনার মডার্ন চিন্তা ভাবনা কে প্রকাশ করে তাই আমি মনে করি এই বিষয়টা সবসময় নতুন আইডিয়া এবং আপডেট থাকতে হবে। তবে কাউকে অনুসরণ করতে হবে এটার প্রয়োজন নেই।

 

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top