যে কারণে রণবীর-ক্যাটের বিচ্ছেদ

প্রায় চার-পাঁচ বছর ধরে গভীর সম্পর্ক থাকার পর রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের ব্রেক আপটা হয়েই গেল। এই খবরে স্তম্ভিত দুজনের ফ্যানরা। তারা কিছুতেই বুঝতে পারছেন না, কেন এমন হল। রণবীর আর ক্যাটরিনা দুজনের কেউই তাদের ব্রেক আপ নিয়ে কোনও কথা জনসমক্ষে বলেননি।
অনেকই মনে করেছিলেন, পুরনো গার্লফ্রেন্ড দীপিকা পাড়ুকোনের জন্যই সম্ভবত সম্পর্কটা ভেঙেছে দুজনের। যদিও আসল কারণ মোটেই এটা নয়। বরং, রণবীরের পরিবারের খুব কাছের লোকদের পক্ষ থেকে যা জানা যাচ্ছে, সেই অনুযায়ী রণবীরের পরিবারের জন্যই ব্রেক আপ হয়েছে দুজনের।
এবারের বড়দিনের পার্টিতে নীতু কাপুর নাকি আমন্ত্রণও জানাননি ক্যাটকে। বিরক্ত হয়ে বাড়ি ছেড়ে বেরিয়ে যান নাকি রণবীরও। রণবীরের পরিবারের জন্যই সম্ভবত ব্রেক আপটা হয়ে গেল তার এবং ক্যাটের। কে জানে দুজনকে আর কখনও একসঙ্গে সিনেমার পর্দাতেও আর দেখা যাবে কিনা!
বেশ কয়েক বছর ধরেই প্রেম করছিলেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। গত এক বছর ধরে দুজনেই থাকছিলেন একই ছাদের তলায়!
‘তামাশা’ ছবির পর এই যুগলের সম্পর্ক ঠিক নেই বলে জানা যায়। কিন্তু বছর শেষে ক্যাট-রণবীরের ইবিজায় ঘনিষ্ঠ মুহূর্ত কাটানো বা শশী কাপুরের বড়দিনের লাঞ্চে একসঙ্গে যাওয়া অনেকটাই থামিয়ে দিয়েছিল সেই গুঞ্জন।
তবে সম্প্রতি সব জল্পনার অবসান ঘটিয়ে এই দুই প্রেমিক যুগল জানিয়ে দেন, তাদের সম্পর্ক শেষ; আলাদা থাকতে শুরু করলেন তারা!
সূত্রের খবর, সম্প্রতি ব্যাগ গুছিয়ে ক্যাটরিনার কার্টার রোডের ফ্ল্যাট ছেড়ে হিল রোডের উইলসন অ্যাপার্টমেন্টে চলে এসেছেন রণবীর। শোনা যাচ্ছে, সেই বাড়িতে নাকি কয়েক দিনের মধ্যেই চলে আসবেন ঋষি কাপুর ও নীতু কাপুরও।
এদিকে, ক্যাটও চলে গেছেন দিল্লিতে। গত শুক্রবার সোশ্যাল মিডিয়ায় এই জুটির বিচ্ছেদের খবর যখন ভাইরাল হয়েছে, তখন দিল্লিতে ‘ফিতুর’-এর প্রচারণায় ব্যস্ত ছিলেন ক্যাট। সূত্র: জিনিউজ
কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top