মাঝে মাঝে ভাবি ইমরান হাশমি হয়ে যাচ্ছি: নুসরাত ফারিয়া

আমার প্রত্যেক ছবিতে চুমুর দৃশ্য রাখছেন পরিচালকরা। আমি কি নিজেও মাঝে মাঝে ভাবি আমি কি টলিউডের ইমরান হয়ে যাচ্ছি………
বাংলাদেশের মেয়ে নুসরাত ফারিয়া। পর্দায় গ্লামারাস উপস্থিতর জন্য দর্শকদের মন কেড়েছেন অনেক আগেই। এপার বাংলার সঙ্গে ওপার বাংলাও সমানতালে জয় করে চলেছেন এই তারকা অভিনেত্রী।ভারতীয় দৈনিক আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের সর্ম্পকে অনেক কিছু জানিয়েছেন নুসরাত ফারিয়া। আলাপ-আলোচনায় বেরিয়ে এসেছে তাকে নিয়ে অজানা অনেক তথ্যই।
সাক্ষাৎকারে নুসরাত ফারিয়া বলেন, আমি বরাবর ভাল ছাত্রী ছিলাম। ক্লাস এইট থেকেই স্কলারশিপ পেতাম। আর অভিনয় শুরুর পর থেকে লাভার গার্ল ইমেজটা তৈরি হয়েছে।অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল কিনা এমন প্রশ্নে নুসরাত বলেন, না। নাচতে ভালবাসতাম। সালসা, কনটেম্পরারি শিখেছি। মিলিটারে পরিবারে বড় হয়েছি তো। সেখানে হাউজ পার্টি লেগেই থাকত। পারফর্ম করতাম। তবে অভিনেত্রী হব ভাবিনি।
আগামী ১২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ভারতে তার দ্বিতীয় ছবি ‘হিরো ৪২০’। সিনেমা নিয়েও কথা হয় ওই সাক্ষাৎকারে।এক প্রশ্নে নুসরাত বলেন, আমার প্রত্যেক ছবিতে চুমুর দৃশ্য রাখছেন পরিচালকরা। আমি কি নিজেও মাঝে মাঝে ভাবি আমি কি টলিউডের ইমরান হয়ে যাচ্ছি?
অভিনয়ের ব্যাপারে পরিবারের ভূমিকা নিয়ে নুসরাত বলেন, বিশেষ করে আম্মু খুব সাপোর্ট করেছে। যেখানে ট্রাভেল করতাম আম্মু সঙ্গে যেত।
বলিউডেও ক্যারিয়ার শুরু করা নিয়ে নুসরাত বলেন, ‘গাওয়া দ্য উইটনেস’-এ ইমরান হাসমির সঙ্গে অভিনয় করছি। আমার চরিত্রটা এখানে বেশ চ্যালেঞ্জিং।
অঙ্কুশের প্রসঙ্গ তুলতেই এই অভিনেত্রী বলেন, অঙ্কুশ। আই লভ হিম। ও আমেজিং। আমার প্রথম ছবি আশিকি এর সঙ্গে। আমাকে খুব হেল্প করেছে। ও না থাকলে আমি ভাল পারফরম্যান্স দিতেই পারতাম না।
বিয়ে কবে করছেন? প্রশ্ন শুনেই মুচকি হেসে নুসরাতের জবাব, ওয়েল ২৫ বছরে বিয়ে করব। তবে কাকে এখন বলব না।
কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top