‘ট্রিপল এক্সে’র জন্য প্রস্তুত দীপিকা (ভিডিওসহ)

প্রিয়াংকা চোপড়ার পর এবার হলিউডে কাজ করতে চলেছেন আরেক বলিউড নায়িকা দীপিকা পাডুকোন। ‘ট্রিপল এক্স’ সিরিজের নতুন সিনেমায় দেখা যাবে তাকে। এর নাম রাখা হয়েছে ‘ট্রিপল এক্স- দ্য রিটার্ন অব জান্ডার কেজ’। ফেব্রুয়ারি মাসেই এ ছবিতে দীপিকার শুটিং শুরুর কথা রয়েছে।
দীপিকাও এখন ব্যস্ত তার হলিউড ডেব্যু নিয়ে।  হলিউডে প্রথম সিনেমায় কাজের জন্য রীতিমতো পরিশ্রম করছেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী। শরীর ঠিক রাখতে জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন। ‘ট্রিপল এক্স’ ছবিতে কাজের জন্য জিমে দীপিকার শরীরচর্চার একটি ভিডিও এরই মধ্যে ফাঁস হয়েছে ইন্টারনেটে।
হলিউডে প্রথম সুযোগেই বাজিমাত করতে চান দীপিকা। এর আগেও বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী হলিউডে সুযোগ পেয়েছেন । কিন্তু কেউই পাকাপাকি জায়গা করে নিতে পারেননি। দীপিকা অন্তত সেই তালিকায় নাম লেখাতে রাজি নন। ইন্টারনেটে ফাঁস হওয়া ভিডিওতেই এর প্রমাণ মিলেছে।
হলিউডে যাওয়ার আগে সব ভুলে দীপিকা এখন অনেকটা সময় কাটাচ্ছেন জিমে। ফিটনেস যাতে কোনোভাবেই হলিউডে তার সাফল্যে বাধা হয়ে না দাঁড়ায়- সে জন্যই চলছে এই প্রস্তুতি।
‘ট্রিপল এক্স- দ্য রিটার্ন অব জান্ডার কেজ’ ছবিসে হলিউড তারকা ভিন ডিজেলের সঙ্গে কাজ করবেন দীপিকা। ১৩ বছর পর ‘ট্রিপল এক্স’ সিরিজে দেখা যাবে ডিজেলকে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top