তবি কি ‘ব্লাক টাইগার’ রুবেলের বিয়ের খবর জেনেই বিয়ের ঘোষণা দিলেন হ্যাপি!

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বোলার ‘ব্লাক টাইগার’ রুবেল হোসেন এবং ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি ছিলেন গত বছরের মাঝামাঝি সময়ের টক অব দ্য কান্ট্রি। তাদের গোপন প্রেম এবং রুবেলের বিরুদ্ধে করা হ্যাপির মামলা নিয়ে তো আর কম কানা কানি হয়নি! দুজনের মধ্যে গড়ে ওঠা সম্পর্ক এবং পরবর্তীতে দূরত্ব তৈরি হওয়াকে কেন্দ্র করেই মূলত আলোচনার ঢেউ ওঠে তাদের ঘিরে।

সম্প্রতি বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, বিয়ের পর্বটা সেরে ফেলেছেন ক্রিকেটার রুবেল। তবে রুবেল শীঘ্রই বিয়ে করছেন- এটা কি হ্যাপি বুঝতে পেরেছিলেন? এখন এ নিয়ে চলছে আলোচনা। এ মাসের শুরুতে তার ফেসবুকের একটি স্ট্যাটাস এ প্রশ্নের জন্ম দিয়েছে।

গত ৭ মে হ্যাপি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে বিয়ের ঘোষণা দেন। তিনি ওয়ালে লেখেন- ‘খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছি ইনশাল্লাহ।’ তবে কাকে কিংবা কবে বিয়ে করবেন এ নিয়ে কিছু লেখেননি তিনি। হ্যাপি স্ট্যাটাসে শুধু যোগ করেছেন- ‘আমি শুধু নিয়ত করেছি, বাকীটা আমার আল্লাহ দেখবেন।’

এ প্রসঙ্গে জানতে একাধিকবার হ্যাপির মুঠোফোনে যোগাযোগ করা হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়। গত বছর এপ্রিল মাসে হ্যাপি আরেকটি স্ট্যাটাসে বিয়ের ঘোষণা দিয়েছিলেন। তবে সে ঘোষণা বাস্তব রূপ পায়নি।

gh

এরপর এ মাসে তিনি দিলেন আরেকটি ঘোষণা। তারপরই জানা গেল, রুবেলের বিয়ের খবর। সেক্ষেত্রে রুবেল হ্যাপির ভক্তরা প্রশ্ন তুলতেই পারে- রুবেল বিয়ে করছেন এটা হ্যাপি জানতে পেরেছিলেন কিনা? এবং এটা জানার পরই তিনি বিয়ের ঘোষণা দিলেন কিনা?

এর আগে , রুবেলের সঙ্গে প্রেম ভাঙনের পর তাকে উদ্দেশ্য করে হ্যাপি কয়েকবার জোরে আওয়াজ দিয়েছিলেন যে রুবেলকে কোনোদিন বিয়ে করতে দিবেন না তিনি। কিন্তু সম্প্রতি রুবেল অন্য একজনকে বিয়ে করেছেন পারিবারিকভাবেই। আর তার এই বিয়েতে হ্যাপি যে ক্লিন বোল্ড হয়ে হয়ে গেলেন সেটা বলার অপেক্ষা রাখেনা। সেইসঙ্গে শেষ হলো রুবেল-হ্যাপির সম্পর্কের সব অধ্যায়।

প্রসঙ্গত, রুবেলের বিরুদ্ধে করা মামলায় হেরে যাবার পর শোবিজ থেকে নির্বাসনে চলে যান আলোচিত এই মডেল। বর্তমানে তিনি ইসলাম ধর্মের অনুশাসনে জীবনযাপন করছেন। প্রয়োজন ছাড়া কোথাও বের হন না। আর বের হলেও নিজেকে আপাদমস্তক ঢেকে রাখেন বোরকায়। তাবলীগ-জামাতেও মনযোগী হয়েছেন নাজনীন আক্তার হ্যাপি।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top