অন্যের সঙ্গে স্ত্রী, স্বামী পেঙ্গুইনের তুলকালাম!

স্বামী দীর্ঘদিন পর বাড়ি ফিরল। স্ত্রীর কাছে ফিরছে, সন্তানদের দেখবে। উত্তেজনাই আলাদা। কিন্তু ওই স্বামী বাড়ি পৌঁছে এ কী দেখল? স্ত্রী অন্য এক পুরুষের সঙ্গে! সঙ্গে সঙ্গে শুরু হয় ‘পরপুরুষের’ সঙ্গে স্বামীর লড়াই!

ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেল ওই দুই পুরুষ পেঙ্গুইনের লড়াই দেখিয়েছে। পেঙ্গুইনদের মধ্যে বহুগামিতা কম। নিজেদের মধ্যে ভালোবাসাটা বেশি।

ন্যাশনাল জিওগ্রাফিকই জানিয়েছে, পেঙ্গুইনদের মধ্যে ৭২ শতাংশই জুটি ভাঙে না। নিজেরা সংসার করে, সন্তান-সন্ততি পালন করে। পুরুষ যেখানেই থাকুক, আবার ফিরে আসে স্ত্রীর কাছে।

কিন্তু বেচারা ওই পেঙ্গুইনের ভাগ্য ভালো ছিল না। বেশ কিছুদিন বাইরে কাটিয়ে ফিরছিল স্ত্রী ও সন্তানদের কাছে। এসে দেখে স্ত্রী অন্য এক পুরুষ পেঙ্গুইনের সঙ্গে ঘোরাফেরা করছে। এ দেখে স্বামী রাগ নিয়ন্ত্রণ করতে পারেনি। সঙ্গে সঙ্গে শুরু হয় রক্তাক্ত লড়াই!

লড়াই চলে বেশ খানিকক্ষণ। পেঙ্গুইন উড়তে পারে না। কিন্তু ডানার মতো আছে দুই কাঁধে। দেখতে হাতের মতোই লাগে। এগুলো দিয়েই চলল একে অপরকে আঘাত করা। একে অপরকে আঘাত করা দেখে মনে হচ্ছিল, বেইসবলের ব্যাট দিয়ে আঘাত করছে একে অন্যকে। প্রতি সেকেন্ডে আটবার করে একে অন্যকে এভাবে আঘাত করছিল দুই পুরুষ পেঙ্গুইন। আর এতে যা হয়, সাদা নরম দেহ রক্তে লাল হয়ে যায়।

যুদ্ধে কে জিতল, হারল বোঝা যায়নি, কিন্তু কার ভাগ্যে স্ত্রী গেল তা বোঝা যায়। স্ত্রী পেঙ্গুইন শেষমেশ স্বামীকে বাদ দিয়ে নতুন প্রেমিককেই বেছে নেয়। স্ত্রী তার নতুন প্রেমিককে নিয়ে সন্তানদের কাছে ঘরের দিকে রওনা দেয়। স্বামী স্থির হয়ে তাকিয়ে থাকে। জিওগ্রাফিক চ্যানেলের ভাষ্যকার তখন বলতে থাকেন, ‘স্বামীও পুরুষকে অনুসরণ করবে। স্বামী এখনই লড়াই থামিয়ে দিতে চায় না। সে স্ত্রীর প্রেমিককে খুঁজবে আর লড়াই করবে। স্ত্রীর সাথে তার সন্তানরাও যে আছে!

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top