এক লাখ সাবস্ক্রাইবার ছাড়িয়ে চ্যানেল আই’র ইউটিউব চ্যানেল

ইউটিউবে এক লাখ সাবস্ক্রাইবার ছাড়িয়েছে গেল ইমপ্রেস টেলিফিল্ম, চ্যানেল আই’র ইউটিউব চ্যানেল ‘চ্যানেল আই টিভি’। এই উপলক্ষে শনিবার চ্যানেল আই’র পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজের উপস্থিতিতে কেক কেটে এই অর্জন উৎযাপন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ইউটিউব চ্যানেল এর চীফ কনসাল্টেন্ট সালমান মুক্তাদির, কোর্ডিনেটর আসাদ ইসলাম ও অন্যান্য সদস্যরা। উল্লেখ্য উদ্বোধনের পর মাত্র এক মাসের মধ্যে চ্যানেল আই এই কৃতিত্ব অর্জন করলো। চ্যানেল আই থেকে প্রচারিত সকল নাটক, টেলিফিল্ম এবং সিনেমা পাওয়া যাচ্ছে এই ইউটিউব চ্যানেলে। মূলত দর্শকদের সাথে সরাসরি যোগাযোগ বৃদ্ধির লক্ষ নিয়েই যাত্রা শুরু করেছিলো চ্যানেল আই’র এই ইউটিউব চ্যানেল। যেখানে দর্শক সরাসরি কমেন্ট এর মাধ্যমে জানাতে পারছে তাঁর ভালো লাগা ও খারাপ লাগা।
চ্যানেল আই’র পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ তাঁর অনুভূতি জানাতে গিয়ে বলেন, যেই বয়সে আমরা হয়তো ডিজিটাল কি তাই বুঝতাম না, আজকের যুগে তরুণরা সেই বয়সে বড় বড় ইউটিউবার হয়ে যাচ্ছে। আমি আনন্দিত জেনে যে, চ্যানেল আই’র ইউটিউব চ্যানেল অল্প সময়ের মধ্যেই এক লক্ষ সাবস্ক্রাইবারস এর মাইল ফলক অতিক্রম করতে পেরেছে।
এই সম্পর্কে চ্যানেল আই টিভি’র (ইউটিউব চ্যানেল) চীফ কনসাল্টেন্ট সালমান মুক্তাদির বলেন,দর্শকদের সহায়তায় খুব অল্প সময়ের মধ্যে আমরা বাংলাদেশের সকল টিভি চ্যানেলের মধ্যে এক নম্বর ইউটিউব চ্যানেলে পরিনত হব। তিনি আরও বলেন, চ্যানেল আই যেমন পুরো পৃথিবীর বাংলা ভাষাভাষী মানুষের হৃদয়ে অবস্থান করে নিয়েছে, তেমনি চ্যানেল আই’র ইউটিউব চ্যানেলটিও তেমনি সকলের হৃদয়ে স্থান করে নিবে বলে আমার বিশ্বাস।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top