ঘামে ভেজা শরীর নিয়ে বিপাকে মিতালি রাজ

বেঙ্গালুরুর একটি অনুশীলন কেন্দ্রে অনুশীলন করেছেন ভারতীয় নারী দলের অধিনায়ক মিতালি রাজ। অনুশীলন শেষ করে নারী দলের আরও কয়েকজন ক্রিকেটারের সাথে ফ্রেমবন্দী হয়েছেন মিতালি। ছবিটি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে। কিন্তু এই ছবির জন্যই বিপাকে পড়তে হয়েছে তাকে।

ছবিতে মিতালি রাজের সাথে ছিলেন নারী দলের আরও তিন ক্রিকেটার ভেদা কৃষ্ণমূর্তি, মামাথা মাবেন ও নোশিন আল খাদির। অনুশীলন শেষ করেই ছবি তোলেন তারা। ফলে তাদের প্রত্যেকের শরীর থেকেই ঘাম ঝরছিলো। কিন্তু মিতালির শরীরের ঘাম অনেকটাই স্পষ্ট ছিলো। সেটা মিতালির পোস্ট করা ছবিতেও দেখা যাচ্ছিলো।

এটাই বিপত্তি বাধিয়েছে। ভারতের নারী দলের অধিনায়কের শরীরে ঘাম দেখে অসীম চৌধুরী নামে একজন ক্রিকেটভক্ত লেখেন, ‘দুঃখিত অধিনায়ক, কিন্তু ভেজা শরীরে আপনাকে দেখতে বাজে লাগছে। হা হা হা…!’ এমন মন্তব্যে অবশ্য চুপ করে থাকেননি মিতালি। ক্রিকেটের ২২ গজে ব্যাট চালানোর মতো সপাটে মন্তব্যকারীকে মাঠের বাইরে পাঠিয়ে দেন তিনি।

ওই ব্যক্তির এমন মন্তব্যের জবাবে মিতালি লেখেন, ‘আমি এমনই। আমি ঘামছি কারণ আমাকে মাঠে দৌড়াতে হয়েছে। এ জন্যই আমার শরীর ভিজে গেছে। এটা নিয়ে লজ্জা পাওয়ার তো কিছুই দেখছি না। যখন মাঠে থাকি তখন আমি কেবল ক্রিকেটটা নিয়েই ভাবি।’

এমন বিব্রতকর পরিস্থিতিতে অবশ্য ভক্তদের পাশে পেয়েছেন ইংল্যান্ডে অনুষ্ঠিত নারী বিশ্বকাপের আসরে ভারতকে ফাইনালে নেওয়া মিতালি রাজ। বিয়ার্ড বাবা নামে একজন ভক্ত লেখেন, ‘তাকে দেখতে মোটেও বাজে লাগছে না। বরং সুন্দর পৃথিবীতে তোমার জন্মটাই (অসীম চৌধুরী) সবচেয়ে বাজে জিনিস।’

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top