বাবা রামদেবকে বিয়ের প্রস্তাব দিলেন রাখি ও মল্লিকা

ভারতে ধর্মীয় বাবারা যেন নিত্যনতুন কাহিনিতে জড়িয়ে যাচ্ছেন, একে একে বাবারা সব সংবাদ শিরোনামে হচ্ছেন নানা উদ্ভট কারণে। বাবা রাম রহিমের পর এবার শিরোনাম হলেন আরেক জনপ্রিয় সন্ন্যাসী, বাবা রামদেব।

তবে রাম রহিমের মতো কাণ্ড করে আলোচনার কেন্দ্রে আসেননি রামদেব, বরং উল্টো নারীদের কাছে জনপ্রিয় হওয়ার কারণে আলোচনায় এলেন তিনি। অগণিত নারী ভক্তের প্রিয় গুরু এই রামদেব, শুধু নিজ দেশে নন, বিদেশেও তিনি সমানভাবে জনপ্রিয়।

শুধু সাধারণ নারী ভক্তের জন্য তিনি আলোচনার অংশ হয়েছেন ভাবলে হয়তো কিছুটা ভুল ভাবা হবে, রামদেবের নারী ভক্তরা গুরুতে এতটাই মুগ্ধ যে অনেকেই তাকে জনসম্মুখে বিয়ে করতেও প্রস্তাব দিয়েছেন ইতোমধ্যে। এমন দুইজন নারীর নাম শুনলে হয়তো বিস্মিত হতে হবে, যারা রামদেবকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।

বলিউড ড্রামা কুইন রাখি সাওয়ান্তকে কে না চিনে? নিত্য নতুন ঘটনা ঘটিয়ে সংবাদের শিরোনাম হতে তার জুড়ি নেই। বলিউডের এই ড্রামা কুইন ইতোমধ্যে রামদেবকে বিয়ের প্রস্তাব জানিয়েছে, এমনকি তিনি এও জানিয়েছেন- রামদেবকে ছাড়া আর কাউকে বিয়ে করবেন না তিনি। তবে রাখির এই প্রস্তাবে এখনো সাড়া দেননি বাবা রামদেব!

রাখির মতো সরাসরি না বললেও, অনেকটা একই সুরেই কথা বললেন বলিউডের গ্ল্যামার কুইন মল্লিকা শেরাওয়াত। বিয়ে প্রসঙ্গে তার কাছে জানতে চাইলে তিনি জানিয়েছিলেন- এমন কাউকেই তিনি বিয়ে করবেন, যিনি কিনা প্রতিদিন যোগব্যায়াম করেন। রামদেব বাবার নাম সরাসরি না নিলেও, মল্লিকা যে বাবাকে ভীষণ পছন্দ করেন এটা কারো অজানা নয়। ফলে ইঙ্গিতটা হয়তো রামদেবের দিকেই!

তবে এত নারীর কাঙ্ক্ষিত পুরুষ রামদেব বাবা কিন্তু এসব প্রস্তাবে মোটেও বিচলিত নন। সকল প্রস্তাবকে পাত্তা না দিয়ে রামদেব জানিয়েছেন- গার্হস্থ্য জীবনের প্রতি আগ্রহী নেই তার, তিনি একজন সাধু, মানুষের সেবাতেই জীবন কাটিয়ে দিতে চান।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top