বিয়ের পর ইন্টারনেটে ফের ছড়িয়ে পড়ল রিয়া সেনের ‘হট’ ভিডিও

রাগিনি এম এম এস রিটার্নসে করিশ্মা শর্মাকে দেখেই যদি কুপোকাত হয়ে যান, তাহলে আর একটু সবুর করুন। রাগিনি এম এম এস রিটার্নসে রিয়া সেনকে দেখলে হা হয়ে যাবেন আপনি। কেন?

রাগিনি এম এম এস রিটার্নসে করিশ্মা শর্মা এবং সিদ্ধার্থ গুপ্তার উষ্ণ রসায়ন যেমন ভাইরাল হয়েছে, তেমনি নিশান্ত মালকানির সঙ্গে রিয়া সেনেরও বেশ কিছু উষ্ণ ছবি এবং ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যদিও ওই লিক ভিডিও নিয়ে রিয়া সেন কোনওরকম মন্তব্য করেননি।

অস্মিত প্যাটেল এবং রিয়া সেনের এম এম এস নিয়ে যখন তোলপাড় হয়ে যায় বি টাউন, তখন কিন্তু সে বিষয়ে মুখে কুলুপ এঁটেই ছিলেন রিয়া। আর এবারও সেই একই ধারা বজায় রাখলেন মুনমুন সেনের মেয়ে। তবে রাগিনি রাগিনি এম এম এস রিটার্নসে রিয়া সেনের যে ভিডিও ভাইরাল হয়েছে, তা নিয়ে জোর চর্চাও হয়েছে শুরু।

সম্প্রতি শিবম তিওয়ারিকে বিয়ে করেন রিয়া। বিয়ের আগেই নাকি সন্তানসম্ভবা হয়ে পড়েছিলেন। আর তাই তড়িঘড়ি বিয়ে সারেন ওই অভিনেত্রী। এমন জল্পনা ছড়ায় রাইমা সেনের বোনকে নিয়ে। ওই জল্পনার পর ফের হাবি শিবমের সঙ্গে প্রকাশ্য কিস নিয়েও ইন্টারনেটে ঝড় ওঠে। ওই ঘটনার পর এবার রাগিনি এম এম এস রিটার্নসের লিক ভিডিও নিয়েও ফের জোর সমালোচনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে।

https://www.youtube.com/watch?time_continue=1&v=Mlv_u0ra4rM

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top