ধোনিকে নিয়ে এ কী বললেন তাঁর প্রাক্তন বান্ধবী রাই?

বর্তমানে জুলি টু-এর প্রমোশনে ব্যস্ত তিনি। সিনেমার ট্রেলার বেরোনোর পর থেকেই তিনি যে উত্তাপ ছড়াতে শুরু করেছেন আট থেকে আশির হৃদয়ে, তা বেশ স্পষ্ট। বুঝতেই পারছেন জুলি টু-এর অভিনেত্রী রাই লক্ষ্মীর কথাই বলা হচ্ছে। আর এবার মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে এমন মন্তব্য করলেন ওই দক্ষিণী অভিনেত্রী, যা নিয়ে বেশ তোলপাড় শুরু হয়েছে।

ঘটনাটা জানেন? শোনা যায়, মহেন্দ্র সিং ধোনির সঙ্গে নাকি তাঁর সম্পর্ক ছিল। কিন্তু, সে বহুদিন আগের কথা। কিন্তু, ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের এক্স-এর প্রসঙ্গ উঠলে রাই লক্ষ্মীর কথা সেখান থেকে বাদ পড়ে না। কিন্তু, ধোনির কথা জিজ্ঞেস করতেই রাই পাল্টা প্রশ্ন করেন, ‘তিনি কে?’

স্পটবয় নামে একটি পোর্টালের সাক্ষাতকারে ওই দক্ষিণী অভিনেত্রীকে ধোনিকে নিয়ে প্রশ্ন করতেই ‘তিনি কে’ বলে পাল্টা প্রশ্ন করেন রাই। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক, যাঁর হাত ধরে বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে ভারত, সেই ধোনির প্রসঙ্গ উঠতেই বেশ ‘তাচ্ছিল্য’ করেন রাই।

পাশাপাশি এও বলেন, ওই সব বহু যুগ আগের কথা। বর্তমানে মহেন্দ্র সিং ধোনির স্ত্রী রয়েছেন। এক সন্তানেরও বাবা তিনি। তাই এবার এসব আলোচনা বন্ধ হওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি।

২০০৮ সালে রাই লক্ষ্মীর সঙ্গে সম্পর্কে জড়ান মহেন্দ্র সিং ধোনি। ওই সময় তাঁদের নিয়ে সংবাদমাধ্যমে বেশ জল্পনাও শুরু হয়। কিন্তু, সম্পর্কের বাঁধন বেশিদিন স্থায়ী হয়নি। সম্পর্কে জড়ানোর বেশ কিছুদিন পরই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top