মৌসুমীকে ভালোবাসতেন, তাই বিয়ে করেননি গুলজার?

সম্প্রতি শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় এটিএন বাংলায় প্রচারিত সেলেব্রেটিদের নিয়ে আলোচিত অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’-এ স্বামী ওমর সানিকে সঙ্গে নিয়ে এসেছিলেন চিত্রনায়িকা মৌসুমী। আর এই অনুষ্ঠানেই চলচ্চিত্রের নানা বিষয় ওঠে আসে তাদের তিনজনের আলোচনায়। আর সেখানে তারা খোলাখুলি কথা বলেন তাদের ব্যক্তিগত বিষয় নিয়েও।

বাংলা চলচ্চিত্রে কিংবদন্তিতূল্য অভিনেত্রী চিত্রনায়িকা মৌসুমী। কালজয়ী চিত্রনায়ক সালমান শাহ’র সঙ্গে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবি দিয়ে সেই নব্বইয়ের শুরুর দিকে তার যাত্রা। এরপর গোটা নব্বই দশকেই মাতিয়ে রেখেছেন তিনি। চিত্রনায়ক ওমর সানিকে ভালোবেসে সংসারও করছেন তারা। কিন্তু মৌসুমীর প্রতি ভালোবাসা পোষণ করেননি এমন মানুষ খুঁজে পাওয়া দুস্কর। শুধু তাই না, পরিচালক সমিতির বর্তমান সভাপতি ও চলচ্চিত্র নির্মাতা গুলজার আহমেদও নাকি মৌসুমীর প্রেমে হাবুডুবু খেয়েছেন। আর তাকে ভালোবেসে এখনো বিয়েও করেননি এই নির্মাতা!

এসব তথ্যই পাওয়া গেলো জয়ের উপস্থাপনায় ‘সেন্সর হিউমার’ অনুষ্ঠানটিতে। যেখানে মৌসুমীকে জয় প্রশ্ন করেন, আপনি কি এটা শুনেছেন কখনো, মানুষও বলে যে, পরিচালক গুলজার ভাই নাকি আপনাকে ভালোবাসতো? আর এই কারণে তিনি এখন পর্যন্ত বিয়ে করেননি?

জয়ের প্রশ্নে চিত্রনায়িকা মৌসুমী বলেন, হতে পারে। এরকমতো অনেকেই বিয়ে করে না ভালোবেসে। মৌসুমীর এমন প্রশ্নের পর জয় ফের প্রশ্ন করেন যে আপনি কি জানতে যে তিনি আপনাকে ভালোবাসেন? এমন প্রশ্নে মৌসুমী বলেন, আমি কি করে জানবো? তাহলেতো আমাকে মানুষের মনের ভেতর ঢুকতে হবে।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top