‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ : এবার ন্যায়বিচার চাইছেন দ্বিতীয় রানার আপও

এবার ন্যায়বিচার চেয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার দ্বিতীয় রানার আপ জান্নাতুল সুমাইয়া হিমি। শুক্রবার প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের ফল ঘোষণায় প্রথমে চ্যাম্পিয়ন হিসেবে তার নামই ঘোষণা করা হয়েছিল, যা ভুলবশত হয়েছিল বলে দাবি আয়োজকদের।

অপরদিকে প্রতিযোগিতায় বিজয়ী ঘোষিত জান্নাতুল নাঈম এভ্রিল বিচারকদের পছন্দের তালিকাতেই ছিলেন না বলে অভিযোগ উঠেছে। প্রথম রানার আপ ঘোষিত জেসিয়া ইসলামই ছয় বিচারকের মনোনয়ন পেয়েছিলেন বলে গণমাধ্যমের খবর।

বিষয়টি নিয়ে তুমুল আলোচনার মধ্যে রোববার জান্নাতুল সুমাইয়া হিমি বলেন, “আমরা যদি দেশের মানুষের জন্য কাজ করতে চাই অবশ্যই আমাদের সৎ থাকতে হবে। আমরা শুধু মুখে বলব- দেশের মানুষের জন্য, বাচ্চাদের জন্য, নারীদের জন্য কাজ করব কিন্তু শো’টাই করব করাপ্টেড। শো’তেই করাপশন থাকবে আবার করাপশন দূর করার স্লোগান দেব। তাহলে কীভাবে হবে?”

চ্যাম্পিয়ন হিসেবে তার নাম ঘোষণায় ভুল ছিল না বলে মনে করছেন হিমি। এ বিষয়ে আয়োজকদের বক্তব্য নাকচ করে তিনি বলেন, “আপনারা যদি অনুষ্ঠানটা দেখেন, প্রথমে আমাকে যখন পরিচয় করানো হলো তখন হিমি বলা হয়েছিল। প্রশ্ন করার সময়ও বিচারকরা হিমি বলেই সম্বোধন করেছিলেন।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top