অপু না শাকিবের কাছে থাকছে জয়

অবশেষে বিচ্ছেদের পথেই হাঁটলেন শাকিব অপু দম্পতি। অনেক আলোচনা সমালোচনার মধ্য দিয়ে গতকাল তাদের সংসার জীবনের ইতি ঘটেছে। তবে এখনো সুরাহা হয়নি তাদের সন্তান জয় কার কাছে থাকবেন। আর দেন মোহরের বিষয়টিও রয়েছে অমিমাংসিত।

এ বিষয়ে ঢাকা সিটি করপোরেশনের (অঞ্চল-৩) প্রধান নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন বলেন, পারিবারিক আইন অধ্যাদেশ অনুযায়ী তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও তাদের সন্তান জয় কার কাছে থাকবে আর অপু বিশ্বাসের দেন মোহরের টাকা পেতে অপুকে মামলা করতে হবে।

তিনি বলেন,তাদের বিচ্ছেদ ঘটলেও নিয়ম অনুযায়ী আট বছর পর্যন্ত সন্তান মায়ের কাছে থাকার কথা। যদি তাই হয় সেক্ষেত্রে সন্তানের ভরণপোষণ করতে হবে শাকিব খানকে। আর দেনমোহর কিভাবে কখন পরিশোধ করবে এ বিষয় আদালত ঠিক করে দিবে। সে জন্য এখন অপু বিশ্বাসকে শাকিব খানের বিরুদ্ধে মামলা করতে হবে।

গত বছরের ডিসেম্বরে অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠান শাকিব খান। তালাকের একটি কপি ঢাকা উত্তর সিটি করপোরেশনে পঠানো হয়। গত ২৪ ডিসেম্বর একটি চিঠির মাধ্যমে সিটি করপোরেশনে ১৫ জানুয়ারি হাজির হতে শাকিব খান ও অপু বিশ্বাসকে বলা হয়। সেদিন শুধু অপু বিশ্বাস সিটি করপোরেশনে যান। শাকিব খান তখন থাইল্যান্ডে একটি ছবির গানের শুটিংয়ে ব্যস্ত ছিলেন। দ্বিতীয়বার ১২ ফেব্রুয়ারি তাঁদের ডাকা হলে শাকিব খান ও অপু বিশ্বাস দুজনে অনুপস্থিত থাকেন। আজ ১২ মার্চ তৃতীয় ও শেষবারের জন্য তাঁদের আবারও ডাকা হয়েছিল। তাদের কেউ আদালতে উপস্থিত না হওয়ায় বিবাহবিচ্ছেদ কার্যকর হয়।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top