অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা করে অনেকেই: তিশা

নাট্যাঙ্গনের প্রিয় মুখ তানজিন তিশা। বেশ কিছু নাটকে অসাধারণ অভিনয় করে ইতোমধ্যে সুনাম কুড়িয়েছেন। মাঝে ব্যক্তি জীবনের নানা টানাপোড়েনে কাজে কিছুটা ছেদ পড়ে। সঙ্গীত শিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে তার মন দেওয়া নেওয়া চলছিল। সেই সম্পর্ক একপর্যায়ে ভেঙে যায়। বিষন্নতাকে ছুটি দিয়ে ফের কাজে মন দিয়েছেন এই সুদর্শনী।

চলছে নাটক ও মডেলিংয়ের ব্যস্ততা। বুধবার শেষ করেছেন সেক্রিফাইস নামের এক ঘণ্টার একটি নাটক। আজ এনটিভির এক ঘণ্টার একটি নাটক অপেক্ষার শুটিং চলছে। এ ছাড়া সম্প্রতি শেষ করেছি এক ঘণ্টার নাটক সেলফি, চশমায় লেগে থাকা ভালোবাসা ও ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্ট-এর কাজও হাতে নিয়েছেন তিশা।

প্রায় ছয় মাস আগে এক সংগীত তারকার সঙ্গে তিশার প্রেমের সম্পর্ক ভেঙে গেছে। শোনা যায়, ওই বিচ্ছেদের প্রভাব এখনো তার মধ্যে আছে। তবে তিশা সেটি স্বীকার করেননি। তার ভাষায়, একদমই না। ভুল শুনেছেন। সব ভুলে আমি নতুন করে কাজে মনোযোগ দিয়েছি। ভালো ভালো কাজও করছি। অনেকে আমার এই ঘুরে দাঁড়ানোকে সাধুবাদও জানাচ্ছেন।

নতুন অভিনেত্রীরা যখন মিডিয়ায় কাজ করতে আসেন, কিছু অসাধু ব্যক্তি তাঁদের কাছ থেকে অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা করে। তিশাও এমন অভিজ্ঞতার মধ্য দিয়ে এসেছেন। এ বিষয়ে তিশা সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, এমন অভিজ্ঞতা আমারও আছে। শুধু মিডিয়াতে নয়, আরও অনেক ক্ষেত্রেই নতুনদের কাছ থেকে অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা করে কিছু অসাধু ব্যক্তি।

নতুন নতুন আমিও এমন অনেক সমস্যার মুখোমুখি হয়েছি। কিন্তু আমি আমার নিজের জায়গায় ও মূল্যবোধের ব্যাপারে অটুট ছিলাম। দৃঢ়চিত্তে কাজ করে গেছি। ভেঙে পড়িনি, সমঝোতা করিনি।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top