বউও আমার কাছে পাত্তা পায়নি: যিশু সেনগুপ্ত

যিশু সেনগুপ্ত শুধু কলকাতার বাংলা ছবিতেই অভিনয় করছেন না নিয়মিত তিনি বলিউডেও অভিনয় করে যাচ্ছেন। সম্প্রতি বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের সঙ্গে `মনিকর্নিকা` ছবির কাজ করেছেন তিনি। এতে নায়িকা কঙ্গনার স্বামীর চরিত্রে দেখা যাবে যিশুকে।

সম্প্রতি আনন্দবাজারকে দেয়া সাক্ষাৎকারে যিশু জানিয়েছেন, শ্যুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় কাটছে তার। এতই ব্যস্ততা যে, গত আড়াই মাস ধরে বউও তার কাছে পাত্তা পায়নি।

এর কারণ হিসেবে যিশু সেনগুপ্ত বলেন, গত ডিসেম্বরে ‘মণিকর্ণিকা‘র শুটিং থেকে শুরু এই ব্যস্ততা। তবে সৃজিত (মুখোপাধ্যায়) এই ছবিটার সঙ্গে ‘এক যে ছিল রাজা’র শুট সমন্বয় করেছিল বলে, হিন্দি ছবিটা করতে পেরেছি। কিন্তু তার জন্য যে লম্বা সময় আমাকে ভ্রমণ করতে হয়েছে, সেটা ভাবতে পারিনি। দুটো ছবির কাজ শেষ করে যুক্তরাষ্ট্র গেলাম। পৌঁছে শুনলাম, একদিনের জন্য আবার ‘মণিকর্ণিকা’র শুটে যেতে হবে।

তিনি বলেন, ঠিক হোলির দিন শুটের পরিকল্পনা হল। কিন্তু ফ্লাইট দেরি করায় সব ভেস্তে গেল। পরে যেটা হল, জয়পুর থেকে পাঁচ ঘণ্টা গাড়ি করে বিকানির পৌঁছে সোজা মেকভ্যানে। তার পর ওরা আমাকে হাতির উপর তুলে দিল (হেসে)। দু’ঘণ্টার একটা শুট করলাম। দোলটাও গেল। পরদিন রাতে বাড়ি ফিরলাম। তখন আমার এমন অবস্থা দিন না রাত, আমার ঘুমানো উচিত কি না, কিছুই বুঝতে পারছি না।

‘মণিকর্ণিকা’য় রানীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। তাকে নিয়ে যিশু বলেন, ছবিতে আমি ওর স্বামী গঙ্গাধর রাওয়ের ভূমিকায়, যিনি মারা যান। প্রথমে ও হয়তো ভেবেছিল, আমি কে, কোথা থেকে এসেছি! কারণ এই ছবির জন্য অনেক বড় বড় নাম ভাবা হয়েছিল। কিন্তু তার পর শি ওয়াজ ভেরি নাইস টু মি এবং কঙ্গনা খুব উইটি।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top