প্রেম করছেন মিমি

টলিউড নির্মাতা রাজ চক্রবর্তী ও মিমি চক্রবর্তীর প্রেমের খবর কারো অজানা নয়। ‘বোঝে না সে বোঝে না’ সিনেমায় অভিনয় করতে গিয়ে এ নির্মাতার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন মিমি। তারপর এ নিয়ে অনেক জলঘোলা হয়েছে।

সম্প্রতি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির সঙ্গে অনেকটা গোপনে বাগদান সারেন রাজ চক্রবর্তী। তাদের নতুন জীবনের জন্য শুভেচ্ছাও জানান মিমি।

এদিকে টলিপাড়ায় গুঞ্জন উঠেছে, নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন মিমি চক্রবর্তী। সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে মিমি একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যায়, এক যুবকের গলা জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন এক নারী। কিন্তু কারো মুখ স্পষ্টভাবে বোঝা যাচ্ছে না। তবে ছবিটি দেখে অনেকেই বলছেন, চুম্বনরত পুরুষ আর কেউ নন, যশ দাশগুপ্ত। তারপর থেকেই টলিপাড়ায় যশ-মিমির প্রেমের গুঞ্জন উড়ছে।

এছাড়া শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর পুনম ঝা এক টুইট বার্তায় লিখেন, ‘মিমি এখন একজনের সঙ্গে ডেট করছেন। আর তিনি হলেন আমাদের যশ দাশগুপ্ত।’ কিন্তু সত্যি কি মিমি চক্রবর্তী যশের সঙ্গে প্রেম করছেন, নাকি প্রকাশিত ছবিটি কোনো সিনেমার দৃশ্য? এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে মিমি বলেন, ‘এ বিষয়ে নো কমেন্টস।’

মিমি বিষয়টি এড়িয়ে যাওয়াতে কৌতূহল আরো বেড়েছে। এখন কাস্টিং ডিরেক্টর পুনম ঝার বক্তব্যকেই সত্য বলে মনে করছেন সবাই।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top