ঐশ্বরিয়া সম্পর্কে চিঠিতে যা লিখলেন রেখা

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন চলচ্চিত্র শিল্পে দুই দশক পার করেছেন। তার এ সাফল্য উদযাপনে প্রবীণ অভিনেত্রী রেখা ঐশ্বরিয়াকে একটি আবেগপ্রবণ খোলা চিঠি লিখেছেন।

বচ্চন পরিবারের সঙ্গে রেখার কোনো যোগাযোগই নেই। অমিতাভ বচ্চনের সঙ্গে জয়া বচ্চনের বিয়ের পর থেকেই রেখার সংস্পর্শে নেই বচ্চনরা। বি টাউনের কোনো অনুষ্ঠানে একসঙ্গে হাজির হলেও, যাতে মুখোমুখি না হতে হয় তাঁর জন্য একে অপরকে সব সময় এড়িয়ে যান অমিতাভ বচ্চন এবং রেখা। ব্যতিক্রম ঐশ্বর্য রাই বচ্চন। অমিতাভ বচ্চনের বউমা হয়েও রাই সুন্দরীর সঙ্গে রেখার যে আত্মিক সম্পর্ক, বলিউডে তা প্রায় প্রত্যেকেরই জানা।

বলিউডের বেশ কিছু ঝলমলে অনুষ্ঠানে রেখার সঙ্গে ঐশ্বর্যকে দেখা গেছে। এমনকী, রেখাকে মা বলতেও শোনা গেছে ঐশ্বর্যকে। যা দেখে বি টাউনে বেশ কানাঘুষোও হয়েছে। কিন্তু, তা নিয়ে একেবারেই মাথা ব্যথা নেই রেখার। বিতর্কিত মন্তব্য নিয়ে কখনও মতাহ ঘামান না রাই-ও। আর এবার ঐশ্বর্যকে খোলা চিঠি লিখলেন তাঁর ‘রেখা মা’।

একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, রেখা যে চিঠি লিখেছেন রাই-কে, সেখানে তিনি লিখেছেন, ঐশ্বর্য যেমন আছেন, তেমনই যেন থাকেন। তাঁর মতো সুন্দরী এবং মেধাবী অভিনেত্রী খুব কম-ই দেখেছেন তিনি। যেমন হাসিখুশি হয়ে সবাইকে আনন্দ দিচ্ছেন রাই, তেমনই যেন সব সময় করেন। কারও কাছে কিছু প্রমাণ করার দায় তাঁর নেই। অভিনয়ের পাশাপাশি ঐশ্বর্য যেমন সংসার সামলাচ্ছেন, মেয়েকে সামলাচ্ছেন, তা যেন সব সময় করে যান। আর সবাই যা-ই বলুন না কেন, ঐশ্বর্য যেন সব সময় নিজের কাজ করে যান। আর এমনই ‘ম্যাজিক’ ছড়াতে শুরু করেন সবার মধ্যে।

সুত্র: জিনিউজ।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top