আনুশকা-বিরাটের প্রেমের ফসল আসছে

গত বছরের ডিসেম্বরে বিয়ে করেছেন ভারতীয় ক্রিকেট লিজেন্ড বিরাট কোহলি ও বলিউড সেনসেশন আনুশকা শর্মা। তাদের প্রেম ও বিয়ে নিয়ে কম হইচই হয়নি। ডেটিং থেকে শুরু করে মধুচন্দ্রিমা সব খবেই ভাইরাল হয়েছে। এই দম্পত্তির বিয়ের সবেমাত্র ৩ মাস পেরিয়েছে। এরই মাঝে বাবা হতে চলেছেন বিরাট কোহলি! আর মা হতে চলেছেন আনুশকা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এমন খবর রীতিমতো ঝড় তুলেছে। বলা যায়, তাদের প্রেমের ফসল আসছে।

অবশ্য এই খবর ভাইরাল হয়েছে বিরাট কোহলির কল্যাণেই। সম্প্রতি তার আচার আচরণ ও একটি স্ট্যাটাস থেকে এই দম্পত্তির ফলোয়ার ও শুভানুধ্যায়ীরা ধরে নিয়েছেন যে, তাদের ঘরে নতুন অতিথি আসছে।

কোহলি সম্প্রতি একটি স্ট্যাটাস দেন টুইটারে। এর পরই জল্পনা দৃঢ় হয়। টুইটারে কোহলি লিখেন, একটি বেবি এলে আমরা হবো পৃথিবীর সবচেয়ে সুখী দম্পত্তি। তিনি লিখেছেন, এখন আমাদের মধ্যে অনেক কিছুই ঘটছে। শিগগিরই আপনারা জানতে পারবেন। এর প্রতিউত্তরে তার ফলোয়ারদের কমেন্টের বন্যা বয়ে গেছে। অনেকে মন্তব্য করেছেন, আনুশকা কি অন্ত:সত্তা। তিনি কি মা হচ্ছেন?

এছাড়া শিশুদের প্রতি কোহলি বেশ আন্তরিক হয়ে উঠেছেন। বিশেষ করে সহখেলোয়ারদের সন্তানদের প্রতি তিনি বেশ স্নেহপরায়ন হয়ে উঠেছেন। বিশেষ করে মাহেন্দ্র সিং ধোনীর মেয়ে জেভা ধোনী, শেখর ধাওয়ানের ছেলে জারওয়ান এবং সুরেশ রায়নার মেয়ে গ্রাসিয়া রায়নাকে পেলেই খুনসুঁটিতে মেতে উঠছেন কোহলি। এ থেকে অনেকে ধরে নিয়েছেন সন্তানের প্রতি তীব্র আকাংখী হয়ে উঠেছেন কোহলি। আর সেজন্যই তাদের ঘরে নতুন অতিথি আসছে।

তবে ভক্তদের এমন টুইট বন্যার পরও নতুন খবর কি সেটা স্পষ্ট করেননি বিরাট।

সূত্র : ওদিসাটিভি।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top