শাকিবের সঙ্গে বুবলীর নয়া মিশন শুরু

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। চলচ্চিত্রে তার নায়ক একজনই। আর তিনি হচ্ছে সুপারস্টার শাকিব খান। তার সঙ্গেই জুটি বেঁধে একের পর এক সিনেমা উপহার দিচ্ছেন এই নায়িকা। সম্প্রতি শেষ করেছেন ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার শুটিং। নতুন করে আবারও শাকিবের সঙ্গে ‘ক্যাপ্টেন খান’ নামে একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমাটির পরিচালক ওয়াজেদ আলী সুমন।

নতুন সিনেমা প্রসঙ্গে বুবলী বলেন, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া সিনেমার শুটিং করার পর একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছিলাম। কিছুদিন আগে কলকাতায় বিজ্ঞাপনটির শুটিং শেষ করি। ক্যাপ্টেন খান সিনেমার শিডিউল আগেই দিয়ে রেখেছি। অন্যদিকে এ সিনেমার নায়ক শাকিব খান কলকাতায় অন্য সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। তার সঙ্গে কথা বলেই এ সিনেমার শিডিউল ঠিক করা হয়েছে। আজ থেকে শুটিং শুরু হচ্ছে।’

এদিকে ক্যাপ্টেন খান সিনেমাটি পরিচালনা করার কথা ছিল উত্তম আকাশের। কিন্তু শেষদিকে এসে পরিচালক পরিবর্তন হয়েছে। তার জায়গায় পরিচালক হিসেবে এসেছেন ওয়াজেদ আলী সুমন। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিত হচ্ছে সিনেমাটি। প্রযোজনা সংস্থাটির তৃতীয় সিনেমা এটি।

উল্লেখ্য, ‘বসগিরি’ সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি হয়ে অভিনয় করে আলোচনায় আসেন বুবলী। এরপর জুটি হয়ে তাঁরা অভিনয় করেন ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’ সহ বেশকিছু সিনেমায়। কিছু সিনেমা মুক্তি পেয়েছে। আবার কিছু আছে মুক্তির অপেক্ষায়। সব মিলিয়ে এ নায়িকার সব মিশন যেনো শাকিব খানকে ঘিরেই।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top