৬ দিন ধরে বুবলীকে নিয়ে পতেঙ্গায় শাকিব

শাকিব-বুবলী বর্তমানে সময়ের সবচেয়ে সফল জুটি। অপু বিশ্বাসের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর কলকাতার সিনেমায় শাকিবের ব্যস্ততা বেড়েছে। পাশাপাশি দেশের যে কয়েকটি নতুন সিনেমা হাতে নিচ্ছেন তার প্রায় সবকটিতে শাকিবের নায়িকা শবনম বুবলী। প্রতিশ্রুতিশীল এই নায়িকার সঙ্গে শাকিবের রসায়ন বেশ ভালোই নিচ্ছে দর্শক।

বুবলীকে নিয়ে সুপার হিরো ছবির কাজ করছেন শাকিব। আজ থেকে চট্টগ্রাম পতেঙ্গা সমুদ্রসৈকতে শুরু হয়েছে ‘সুপার হিরো’ছবির শেষ দৃশ্যের শুটিং। এখানে ছবির শেষ মারামারির শুটিং চলছে। এতে অংশ নিচ্ছেন শাকিব খান ও শবনম বুবলী। টানা ছয় দিন শুটিং চলবে বলে জানিয়েছেন ছবির পরিচালক আশিকুর রহমান।

এ বিষয়ে পরিচালক আশিকুর রহমান জানান, আজ থেকে আমরা ছবির শেষ মারামারির শুটিং করছি। এই মারামারিতে অংশ নিচ্ছেন শাকিব খান ও শবনম বুবলী। এ ছাড়া ছবির অন্য শিল্পীরাও অংশ নেবেন। এখানে টানা ছয় দিন শুটিং হবে শুধু মারামারির।

গত ২৫ জানুয়ারি থেকে একটানা ২০ দিন এই ছবির শুটিং হয় অস্ট্রেলিয়ায়। হার্টবিট কথাচিত্রের প্রযোজনায় থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।শাকিব-বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top