জমজ সন্তানের মা হলেন সানি লিওন

এক সময়ের পর্নস্টার সানি লিওন বর্তমানে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। কিছুদিন আগে এক কন্যা সন্তান দত্তক নিয়ে হইচই ফেলে দেন। সম্প্রতি গর্ভভাড়া (সেরোগেসি) করে জমজ সন্তানের মা-বাবা হয়েছেন সানি ও তার স্বামী ড্যানিয়েন। সেই অভিজ্ঞতা বর্ণনা করেছেন তিনি।

ভারতে একটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন এই নীল অভিনেত্রী। এমন সময় তিনি খবর পেলেন, তার জনজ সন্তান পৃথিবীর আলো দেখেছে। এসময় আনন্দে আত্মহারা হয়ে উঠেন সানি। সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুভূতি শেয়ার করেন।

শুধু তাই নয় তিনি তার সন্তানদের দেখতে ছুটে যান লস অ্যাঞ্জেলসে। সেখানেই স্বামী ড্যানিয়েল ওয়েবার তাদের মেয়ে নিশা, নবজাতক ছেলে নুহ ও আশেরের যত্ন নিচ্ছেন।

সানির ভাষায় পুরোটাই স্রষ্টার পরিকল্পনা মত লাগছিল। কারণ তার তিন সন্তানকে তিনি একই দিনে পেয়েছেন।

সানি বলেন, আমাদের অনেক বছর ধরেই এটির পরিকল্পনা ছিল। কিন্তু সঠিক সময়ের জন্য আমরা অপেক্ষায় ছিলাম। আমরা একই দিনে আমাদের তিনটি সন্তানকে পেয়েছি। ২১ জুন আমরা নিশার গ্রহণের একটি অফিসিয়াল চিঠি পেয়েছিলাম। একই দিন আমরা ছেলেদের আইভিএফ স্থানান্তর করছিলাম। এটা আমাদের জন্য স্রষ্টার বিশেষ পরিকল্পনার মত ছিল। আট মাসের মধ্যে, আমাদের তিনটি বাচ্চা হয়ে গেল। খুশিতে হাসতে হাসতে মিড-ডেকে এসব কথা বলছিলেন সানি লিওন।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top