লন্ডনে মহিরার সঙ্গে লুকিয়ে দেখা করবেন রণবীর!

পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে বলিউডের অভিনেতা রণবীর কাপুরের অন্যরকম একটা সম্পর্ক রয়েছে। আর এ কথা সবার জানা আছে। শাহরুখ খানের সঙ্গে ‘রইস’ সিনেমায় অভিনয় করার পর মাহিরাকে আর কোন সিনেমায় না দেখা গেলেও বরাবরই আলোচনায় ছিলেন তিনি। কারণ একটাই রণবীর। মাহিরা বলিউডে নেই, তাই বলে কি সম্পর্ক চুকে যাবে? না তা হতে পারে না। তাইতো লন্ডনে গিয়ে লুকিয়ে মাহিরার সঙ্গে দেখা করছেন রণবীর। সম্প্রতি এমনই এক খবরে সরগরম হয়ে উঠতে বলিউড।

বলিউড সূত্রে জানা গেছে, ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষে হওয়ার পর পরিচালক আয়ান মুখোপাধ্যায় এবং আলিয়া ভাট একসঙ্গেই মুম্বাইতে ফেরেন। কিন্তু, আলিয়া এবং আয়ানের সঙ্গে বিমানে চড়েননি রণবীর। শোনা যাচ্ছে, পাকিস্তানি সিনেমার প্রমোশনের জন্য এই মুহূর্তে লন্ডনে রয়েছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা। আর সেই কারণে রণবীরও নাকি সেখানে থেকে গেছেন। মহিরার সঙ্গে চুপি চুপি দেখা করার জন্যই রণবীর বিদেশে পড়ে রয়েছেন বলে খবর প্রকাশ পেয়েছে। যদিও, বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি রণবীর কাপুর।

এর আগে নিউ ইয়র্কে পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে একান্তে সময় কাটানো এবং ধূমপানের ছবি প্রকাশ্যে আসায় তা ভাইরাল হয়ে যায়। রাতের অন্ধকারে পিঠ খোলা পোশাক পরে মাহিরা কেন রণবীরের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন, তা নিয়েও প্রশ্ন ওঠে। যার জেরে রীতিমত সাংবাদিক সম্মেলন করে বিষয়টি নিয়ে মুখ খুলতে হয় রণবীরকে।

সূত্র : জি নিউজ।

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top