বলিউডে ফিরতে চান প্রিয়াঙ্কা

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া এখন হলিউডের নায়িকা। কিন্তু হঠাৎ করেই বলিউডকে খুব মিস করছেন তিনি। গুঞ্জন উঠেছে- কোয়ান্টিকো সিরিজে আর কাজ করতে চাইছেন না এই বলিউড গার্ল।

একবছরের বেশি সময় ধরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বাইরে রয়েছেন তিনি। শেষবার তাকে দেখা গিয়েছিল বাজিরাও মাস্তানিতে। এরপর থেকে প্রিয়াঙ্কা ইন্টারন্যাশনাল প্রজেক্ট নিয়ে বেশি ব্যস্ত ছিলেন। মুম্বাইতে কিছুদিন কাটিয়ে কোয়ান্টিকো ৩ এর শ্যুটিংয়ে উড়ে গিয়েছেন আমেরিকা। আগামী ২৬ এপ্রিল শো’য়ের প্রিমিয়ার রাখা হয়েছে।

কোয়ান্টিকো ছাড়া প্রিয়াঙ্কার হাতে রয়েছে ‘অ্যা কিড লাইক জেক’ এবং ‘ইস ইনট ইট রোমান্টিক’- এই দুটি প্রজেক্ট। তবে এ মুহুর্তে কাজ দুটি দ্রুত শেষ করে দেশে ফিরতে চাইছেন তিনি। মন দিতে চান বলিউডের সিনেমায়।

এদিকে শোনা যাচ্ছে সালমানের আগামী সিনেমা ‘ভারতে’ কাজ করার জন্য ইচ্ছা প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। সিনেমাটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফার।

‘ভারত’ ছাড়াও সোনালী বোসের সঙ্গে একটি সিনেমার ব্যাপারে আলোচনা করেছেন প্রিয়াঙ্কা। এছাড়া কল্পনা চাওলার জীবনীর উপর ভিত্তি করে সিনেমা বানানোর কথাবার্তা চলছে। সেই প্রজেক্ট নিয়েও আগ্রহ দেখিয়েছেন কোয়ান্টিকো স্টার।

গত মাসে শোনা গিয়েছিল ‘এইতরাজ’ সিনেমার সিক্যুয়েলে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। ২০০৪ সালে সিনেমাটি মুক্তি পায়। ওই সিনেমায় নেগেটিভ চরিত্রে অভিনয় করে সমালোচক থেকে শুরু করে দর্শকদের অনেক প্রশংসা পেয়েছিলেন তিনি।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

কমেন্টসমুহ
Secret Diary Secret Diary

Top